সোনারগাঁয়ে মানবতার দেয়ালের কাপড় সরিয়ে নৌকার ব্যানার! - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

সোনারগাঁয়ে মানবতার দেয়ালের কাপড় সরিয়ে নৌকার ব্যানার!



সোনারগাঁ প্রতিনিধিঃ-মানবতার দেয়ালের কাপড় সরিয়ে নির্বাচনী ব্যানার লাগানোর অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বৈদ্যোরবাজার ইউনিয়নের এক চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে। 


মানবতার দেয়ালের কাপড় সরিয়ে নির্বাচনী ব্যানার লাগানোর কারনে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন নিন্দার ঝড় তুলেছেন। দ্রুত ব্যানারটি সরিয়ে পুরনো কাপড় তুলে দেওয়ার দাবি জানিয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা।


আগামী ২৬শে ডিসেম্বর সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নে চতুর্থধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে।আর এ নির্বাচনে চেয়ারম্যান পদে চার জন,সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন,সাধারণ সদস্য পদে ২৭ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 


একটি সুত্রে জানা যায়,২০১৯ সালের ৬ই ডিসেম্বর স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ফর নারায়ণগঞ্জ এর উদ্যোগে এলাকাবাসী ও স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় অত্র ইউনিয়নের বৈদ্যের বাজার এনএনএম উচ্চ বিদ্যালয়ের একটি ভবনের দেয়ালে মানবতার দেয়াল স্থাপন করেন। দেয়ালের হ্যাঙারে বিত্তবানেরা তাঁদের ব্যবহৃত ও অপ্রয়োাজনীয় কাপড় রেখে যান। সুবিধা বঞ্চিতরা এখান থেকে প্রয়োজনীয় কাপড় নিয়ে নেন। আর এক বছর পূর্তির  পরদিনই এই মানবতার দেয়ালে সরিয়ে নির্বাচনী ব্যানার লাগানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। 


আর এই মানবতার দেয়ালটি মূলত বেশী উপযোগী শীতকালীন সময়েই। শীতবস্ত্র দেয়ালের হ্যাঙারে রাখেন বিত্তবানেরা তারপর সেখান থেকে শীতার্থ মানুষেরা তাদের শীত নিবারণের জন্য কাপড় নিয়ে যান। 


গতকাল মঙ্গলবার প্রতিক বরাদ্দ হওয়ার পরই গরীব,অসহায় মানুষদের সেবার জন্য তৈরি করা মানবতার দেয়ালের হ্যাঙার,জামাকাপড়,ব্যানার তুলে ফেলে সেখানে আওয়ামী লীগ মনোনীত আল আমিন সরকার এর সর্মথকরা নৌকা প্রতীকের ব্যানার সাটিয়েছেন। 


এ ব্যাপারে ব্লাড ফর নারায়ণগঞ্জের সদস্য বলেন, আমরা যেখানে চিন্তা করি সংস্কার করার বা নতুন করে কিছু মানবতার দেয়াল তৈরি করার সেখানে তারা নষ্ট করে দিচ্ছেন। তাদের দিয়ে এ সমাজ কি আশা করতে পারে?


এবিষয়ে আল-আমিন সরকার বলেন, দেয়ালে কোনো কাপড় না থাকায় আমার সমর্থকরা এ ব্যানার লাগিয়েছে বলে জানতে পেরেছি। সেখান থেকে ব্যানারটি সরিয়ে নিতে বলেছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭