রূপগঞ্জে মহিলালীগ নেত্রীর শ্লীলতাহানী লুটপাট,আহত- ৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

রূপগঞ্জে মহিলালীগ নেত্রীর শ্লীলতাহানী লুটপাট,আহত- ৩


রূপগঞ্জে মহিলালীগ নেত্রীর শ্লীলতাহানী লুটপাট,আহত- ৩



মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ- নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার যাত্রামুড়া এলাকায় গতকাল ২৫ ডিসেম্বর শনিবার বিকেলে মহিলালীগ নেত্রীকে বখাটেরা শ্লীলতাহানী করে। বাড়ি ফেরার পথে বখাটেরা তারাবো পৌরসভার যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক বিলকিছ আক্তারকে কু-প্রস্তাব দিয়ে অশ্লীল কথা বলে অঙ্গভঙ্গির মাধ্যমে যৌন হয়রানি ও টানা হেঁচড়া করে। 


এসময় বিলকছি আক্তারের ডাক চিৎকারে তার স্বামী ও ছেলেসহ আশপাশের লোকজন ছুটে আসলে বখাটেরা তাদের উপর হামলা চালায়। একপর্যায়ে হামলাকারীরা দা, ছুরি, চাপাতি, লোহার রডসহ অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর ফের হামলা চালায়। হামলাকারীরা বিলকিছ আক্তারের স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল সেটসহ দেড় লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। হামলায় বিলকিছ আক্তার (৪০), তার স্বামী হাফেজ খান (৪৬) ও ছেলে আব্দুল্লাহ মামুন (২১) আহত হয়। আহতদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


এব্যাপারে বিলকিছ আক্তার বাদী হয়ে যাত্রামুড়া এলাকার দবির খান (৪৫), সায়েমন খান (২৩), রনি খান (৩৬), সোহরাব খান (৪৭), ইসরাফিল খান (৫২), ইমন খানকে (২০) আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।


রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এঘটনায় বিলকিছ আক্তারের দায়েরকৃত লিখিত অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭