মাহবুব সরকারের নির্বাচনী প্রচারণায় পৌর মেয়র সাদেকুর রহমান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

মাহবুব সরকারের নির্বাচনী প্রচারণায় পৌর মেয়র সাদেকুর রহমান


মাহবুব সরকারের নির্বাচনী প্রচারণায় পৌর মেয়র সাদেকুর রহমান


আজকের সংবাদ ডেস্কঃ আসন্ন সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই দুই বারের নির্বাচিত চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী মাহবুব হোসেন সরকারের নির্বাচনী প্রচারনায় মেয়র সাদেকুর রহমান মোল্লার ভোট প্রার্থনা।


শুক্রবার(১৭ই ডিসেম্বর) বৈদ্যেরবাজার ইউনিয়নের মনারবাগ হাড়িয়া এলাকায় উঠান বৈঠকে তিনি ভোট প্রার্থনা করেন।


উক্ত উঠান বৈঠকে মোহাম্মদ গাজী মোতালেব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও পৌর মেয়র সাদেকুর রহমান মোল্লা। 


প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বৈদ্যেরবাজার ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসেদ মেম্বার।


অনুষ্ঠানে মোঃ মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোবারক হোসেন,সগির সরকার,বীর মুক্তিযোদ্ধা আইয়ুব হোসেন সরকার, মোহাম্মদ রাসেল সরকার,শিকদার,সানাউল্লাহ প্রমুখ।


এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আগামী ২৬শে ডিসেম্বর ৪র্থ ধাপে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচন আর এই নির্বাচনকে সামনে রেখে বৈদ্যের বাজার ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মাহাবুব হোসেন সরকার নির্বাচনী প্রচারনায় সকলের মন জয় করেছেন।


তিনি বলেন, মাহবুব সরকার আল্লাহকে ছাড়া কাউকে ভয় করেন না। একমাত্র মাহবুব সরকারই পারেন বৈদ্যেরবাজার ইউনিয়ন থেকে মাদক,সন্ত্রাস, চাঁদাবাজদের প্রতিহত করে এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে। আপনারা হয়তো দেখে থাকবেন অনেক প্রার্থীর প্রচারনায় এলাকার চিহ্নিত মাদক কারবারীরা অংশ নিচ্ছে। তারা চাচ্ছে তাদের প্রার্থীকে নির্বাচনে জয়ী করে এলাকায় মাদক সন্ত্রাসের নৈরাজ্য সৃষ্টি করতে। ভোটের মাধ্যমে সেই দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীদের প্রতিহত করার এখন মুক্ষম সময়। আপনাদের একটি ভুল সিদ্ধান্তের জন্য আগামী পাঁচ বছর এর জের টানতে হবে। তাই যোগ্য প্রার্থী মানবিক মানুষ মাহবুব সরকারের আনারস মার্কায় ভোট দিয়ে সঠিক নেতা বেছে নিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭