সোনারগাঁয়ে নৌকা পুড়িয়ে দিল দুবৃর্ত্তরা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

সোনারগাঁয়ে নৌকা পুড়িয়ে দিল দুবৃর্ত্তরা


সোনারগাঁয়ে নৌকা পুড়িয়ে দিল দুবৃর্ত্তরা


আজকের সংবাদ ডেস্কঃ বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৬শে ডিসেম্বর আর এই নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন আওয়ামীলীগ স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীরা। তবে প্রচার-প্রচারনার মাঝেও একে অপরের বিরুদ্ধে চলছে পোষ্টার ছেড়া মাইক ভাংচুর ও নৌকা পোড়ানোর অভিযোগ। 

 

গতকাল রাতে বৈদ্যেরবাজার এলাকায় নৌকার সমর্থিত আল আমিন সরকারের নৌকায় আগুন দিয়ে তার পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে। এ ঘটনায় নৌকার সমর্থিত নেতাকর্মীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।


স্থানীয়রা জানান, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী আল আমিন সরকার, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ডা: আব্দুর রব, বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী মহিউদ্দিন প্রচার প্রচারনা চালাচ্ছেন। তারা সবাই যার যার কর্মী সমর্থক নিয়ে মাঠে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। 


কিন্তু গত কয়েকদিন ধরে ভোটকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী, আঃলীগের বিদ্রোহী প্রার্থী ও নৌকার প্রার্থীদের পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ পাচ্ছি।


গতকাল শনিবার রাতে বিদ্রোহী প্রার্থীর মাইক ভাংচুর ও সমর্থককে মারধরের অভিযোগ উঠেছে। 

গতকাল রোববার রাতে আনন্দবাজার এলাকায়  নৌকা প্রার্থীর সাটানো একটি নৌকায় আগুন দেয় দুবৃর্ত্তরা সে অভিযোগ ও উঠে। 


এদিকে নৌকায় আগুন ও পোষ্টার ছিড়ে ফেলায় বৈদ্যেরবাজার আওয়ামীলীগ নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।


আওয়ামীলীগের নেতারা জানান,বর্তমানে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আর আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে মানুষ নৌকা প্রতিকে ভোট প্রদান করছে। সেটা দেখে বিদ্রোহী প্রার্থীরা নৌকার ভোট ঠেকাতে ও নৌকার নেতাকর্মী ও ভোটারদের কেন্দ্রে যেতে ভয়ভীতি সৃষ্টির জন্য একের পর এক ঘটনা ঘটাচ্ছে নৌকার বিরুদ্ধে। তারা বলেন, আমরা প্রশাসনের কাছে দাবী করছি নৌকা পোড়ানোর পিছনে যাদের হাত রয়েছে তাদের চিহৃিত করে আইনের আওতায় আনা হোক।


এ ব্যাপারে নৌকার প্রতীকের চেয়ারম্যান প্রার্থী  আল-আমিন সরকার বলেন,নৌকার জনপ্রিয়তা দেখে নৌকার বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা নৌকার বিপক্ষে অবন্থান নিয়ে নৌকা ডুবাতে নৌকা প্রতীকে আগুন দিচ্ছে পোষ্টার ছিড়ছে ও অনেক নেতাকর্মীকে হুমকি ধামকি দিচ্ছে। আমি প্রশাসনের কাছে দাবী করছি যারা নৌকার পিছনে ষড়যন্ত্র করছে তাদের চিহৃিত করে গ্রেফতার করা হওক।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মাহাবুব হোসেন সরকার জানান, নৌকা পুড়ানোর খবর পেয়েছি। আমি বঙ্গবন্ধুর সৈনিক, বঙ্গবন্ধুর বাংলাদেশে নৌকা পুড়ানোর মতো ঘৃণ্যকাজ যারা করেছে প্রশাসনের কাছে আমি দবি করছি তদন্ত সাপেক্ষে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক। এমন শাস্তি দেওয়া হোক কেউ যেন স্বপ্নেও নৌকা পুড়ানোর কথা ভাবতে না পারে। 


সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়ার ঘটনায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭