ওসমান পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনায় নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বাররা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

ওসমান পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনায় নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বাররা



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলাসহ সকল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, স্বাধীনতা পদক প্রাপ্ত ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক একেএম শামসুজ্জোহা ও তার সহধর্মিনী ভাষা সৈনিক নাগিনা জোহা,নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য ও বীরমুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমানে কবর জিয়ারত করেছেন।


শনিবার(১৩ নভেম্বর)বাদ আসর মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে ফুল দিয়ে এ শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। 



এসময় নারায়ণগঞ্জ সদর,সোনারগাঁ ও বন্দর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা কবরবাসীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত শেষে কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন।


গত বৃহস্পতিবার (১১ই নভেম্বর) নারায়ণগঞ্জ সদর,রূপগঞ্জ ও বন্দর উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠিত নির্বাচনে বর্তমান ক্ষমতাশীন দল আওয়ামী লীগের পাশাপাশি জয়ের স্বাদ গ্রহন করেছে জাতীয় পার্টির সমর্থিত প্রার্থীরাও।


যদিও নির্বাচনের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেন সদর উপজেলার দুই ইউনিয়ন ও রূপগঞ্জের তিন ইউনিয়ন এছাড়াও সোনারগাঁয়ের চার ইউনিয়নের চেয়ারম্যন প্রার্থীরা।


এছারাও নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহন করে জয় লাভ করেন ৩ প্রার্থী। বিজয়ী চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত আসনের নারী সদস্যরারা প্রায় সবাই এমপি সেলিম ওসমান ও এমপি শামীম ওসমানের অনুসারি। 


বিজয় অর্জনের পর নারায়ণগঞ্জ জেলার আওয়ামী লীগের কান্ডারী নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও জাতীয় পার্টি সমর্থিত নারায়ণগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের মরহুম পিতা ও মাতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে তাদের আগামীর যাত্রা শুরু করতেই তাদের এই আয়োজন বলে জানান উপস্থিত জনপ্রতিনিধিরা।


শ্রদ্ধা জ্ঞাপন ও দোয়া মাহফিল শেষে সকল জনপ্রতিনিধিরা একত্রে নগরীর চাষাড়ায় অবস্থিত রাইফেলস ক্লাবে গিয়ে এমপি শামীম ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।


এ সময় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীল,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.খোকন সাহা,সদর উপজেলার ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান সাইফউল্লাহ বাদল,ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান শওকত আলী,কুতুবপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু,গোগনগর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফজর আলী,এনায়েতনগর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান,আলীরটেক ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো.জাকির হোসেন,বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মো.দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান এহসানউদ্দিন আহমেদ,মুসাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মাকসুদ,ধামগড় ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কামাল হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম,সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,বারদী ইউনিয়ন পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল,কাঁচপুর ইউনিয়ন পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান মোশারফ হোসেন,সানমন্দি ইউনিয়ন পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শ্রমিকলীগের আহ্বায়ক আব্দুল কাদির,মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন,মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটনসহ বিভিন্ন ইউনিয়নের নবনির্বাচিত মেম্বারবৃন্দসহ অনেকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭