সুষ্ঠু নির্বাচনের জন্য যা যা প্রয়োজন সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে --নির্বাচন কমিশনার কবিতা খানম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২০ নভেম্বর, ২০২১

সুষ্ঠু নির্বাচনের জন্য যা যা প্রয়োজন সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে --নির্বাচন কমিশনার কবিতা খানম



আজকের সংবাদ ডেস্কঃ-নির্বাচন সহিংতায় এখন পর্যন্ত চার মায়ের বুক খালি হয়েছে,আর কোনো মায়ের বুক খালি হোক তা নির্বাচন কমিশন আশা করে না,তাই সুষ্ঠু নির্বাচনের জন্য যা যা প্রয়োজন সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে।



শনিবার(২০শে নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা প্রশাসনের উদ্যোগে সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান,সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বাংলাদেশ নির্বাচন কমিশনার কবিতা খানম এ কথা বলেন



নির্বাচনে অংশ গ্রহনকারী প্রার্থীদের বিভিন্ন অভিযোগের কথা শুনে তিনি হুসিয়ারী দিয়ে বলেন,আসন্ন ইউপি নির্বাচনে ভোট গ্রহনে যদি কোন কেন্দ্রে বিশৃঙ্খলা ও অনিয়মের অভিযোগ উঠে তাহলে সে কেন্দ্রে ভোট গ্রহন স্থাগিত করা হবে। পুলিশ,বিজিবি ও র‌্যাব ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে পর্যাপ্ত পরিমাণ মোতায়েন করা হবে।


এসময় তিনি নির্বাচনে অনিয়ম ঠেকাতে প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার ভোটের দিন সকালে পাঠানোর জন্য নির্বাচন সংশ্লিষ্টদের আহ্বান জানান।


সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন,নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না,ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহফুজা আক্তার,জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিউর রহমান,সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর-রহমান,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হাফিজুর রহমান,রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার, রিটার্নিং কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম,রিটার্নিং কর্মকর্তা ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭