আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে ফুটবল মার্কার প্রার্থী মোস্তফা মেম্বারের বিশাল গণসংযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে ফুটবল মার্কার প্রার্থী মোস্তফা মেম্বারের বিশাল গণসংযোগ



এস,এম মনির হোসেন (সোনারগাঁও,নারায়ণগঞ্জ)ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ  নির্বাচনে ২৮ শে নভেম্বর ২০২১ ইং পিরোজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী সাবেক তিনবারের সফল মেম্বার জনাব মোঃ মোস্তফা মেম্বার গত ২২ ই নভেম্বর সোমবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ফুটবল মার্কার ভোট ও দোয়া চেয়ে বিশাল গণসংযোগ করেছেন।


 পিরোজপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সর্বস্তরের ভোটারদের কাছে ভোট ও দোয়া চাওয়ার সময় আওয়ামী লীগ কর্মী মোস্তফা মেম্বারের সাথে ছিলেন  পিরোজপুর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের অসংখ্য জনগণ। তিনি  জণগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী নিঃস্বার্থ, জনদরদী,গরীবের বন্ধু ও অন্যায়ের প্রতিবাদী বলে তার সাথে এলাকার জনসাধারণ শতস্ফুর্ত ভাবে জনসংযোগে  যোগ হয়ে ফুটবল মার্কার জন্য ভোট ও দোয়া চেয়েছেন। এসময় ফুটবল মার্কার প্রার্থী মোস্তফা মেম্বার প্রশাসনের নিকট সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়েছেন।  সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে মোস্তফা মেম্বার বিপুল ভোটে জয়ী হবেন বলে তিনি আশা করেন। তিনি জনগণের ভোটে নির্বাচিত হলে গরীব দুঃখী মানুষের সেবা করবেন ও এলাকায় উন্নয়ন  করে এলাকাবাসীর সুখে দুঃখে সব সময় পাশে থাকবেন বলেও জানান। তিনি শত শত জনগণ সাথে নিয়ে ৫ নং ওয়ার্ডের সর্বস্তরের ভোটারের দ্বারেদ্বারে ভোট চাওয়ার সাথে সাথে তিনি  মুরব্বিদের দোয়া চাইছেন। সাবেক তিনবারের সফল মেম্বার জনাব মোস্তফা একজন নির্ভিক, সৎসাহসী, অন্যায়ের প্রতিবাদী, বলিষ্ঠ কন্ঠস্বর ও নিঃস্বার্থ আওয়ামী লীগ কর্মী।


তিনি বিগত সময়ে নিজ অর্থায়নে রাস্তাঘাটের উন্নয়নসহ গরীব দুঃখী মানুষের বিপদে পাশে ছিলেন বলে তিনি গরীব দুঃখী মানুষের প্রিয় ব্যক্তি। গরীব দুঃখী মানুষ বিপদে আপদে সব সময় কাছে পায় বলে এবারের নির্বাচণে তাকে মেম্বার পদে বিপুল ভোটে জয়ী করাবেন বলে জানান এলাকাবাসী। এসময় পিরোজপুর ইউনিয়নের বিপুল পরিমাণ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭