শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন লিপি ওসমান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২০ নভেম্বর, ২০২১

শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন লিপি ওসমান



আজকের সংবাদ ডেস্কঃ সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় "শেরে- বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১" পেয়েছে নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।


স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ঢাকার বিজয়নগরের হোটেল ৭১ এ শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড দেয়া হয়।  


বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম এর হাত থেকে এ্যাওয়ার্ডটি বুঝে নেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।


এর আগে সাউথ এশিয়া সোশ্যাল এডুকেশন ফাউন্ডেশন ও শেরে- বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদের আয়োজনে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।


শেরে-বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদের মহাসচিব মো. আর কে রিপনের পরিচালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শহীদুর রশীদ ভূঁইয়া, সাবেক তথ্য সিচব ও সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদ প্রমুখ।


নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেন, অতিতেও মানুষের জন্য কাজ করার চেষ্টা করেছি, মানুষের বিপদে পাশে থাকতে চেষ্টা করেছি, ভবিষ্যতে ও করবো। তবে, এই এ্যাওয়ার্ড আমার জন্য অনুপ্রেরণা হয়ে কাজ করবে। এর ফলে অতিতের যে কোন সময়ের চেয়েও বেশি কাজ করার উৎসাহ জাগবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭