ফতুল্লায় গাঁজা,বিদেশী মদসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৮ নভেম্বর, ২০২১

ফতুল্লায় গাঁজা,বিদেশী মদসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা এলাকায় র‌্যাব-১১র অভিযানে ৩২ কেজি গাঁজা ও ১৫ বোতল বিদেশী মদসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।


সোমবার ভোর রাত ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার রঘুনাথপুর সাকিনস্থ নতুন রাস্তা সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ-মুন্সিগঞ্জ জেলা ও থানার ভিটি হোগলা কান্দি এলাকার আব্দুল সালাম বেপারীর ছেলে বিটু বেপারী (৪৪),লক্ষীপুর জেলার রায়পুর থানার চরপদী, হায়দারগঞ্জ এলাকার আব্দুল গণির ছেলে সবুজ (২৮) ও চাঁদপুর জেলার মতলব উত্তর থানার বাড়িভাঙ্গা এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে মোঃ জাভেদ (২৪)।


জানা যায় যে,তথ্যের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার রঘুনাথপুর সাকিনস্থ নতুন রাস্তা সংলগ্ন এসএম সুপার মার্কেটস্থ ভাই ভাই টি ষ্টোর এর সামনে থেকে  র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলমের নেতৃত্বে একটি চৌকস দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদেরকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা এবং বিদেশী মদ সহ গ্রেফতার করেন।

এসময় মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৩২ কেজি গাঁজা-৩২, বিদেশী মদ-১৫ বোতল বা ২.৭ লিটার,৫টি মোবাইল ফোন ও ১ টি টয়েটা গাড়ীসহ মাদক বিক্রয়ের নগদ ২,৬০০/- টাকা।


এবিষয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।



  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭