পিরোজপুর ইউপিতে মহিলা সদস্য প্রার্থী নাসিমা আক্তার পলির ব্যাপক প্রচারণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

পিরোজপুর ইউপিতে মহিলা সদস্য প্রার্থী নাসিমা আক্তার পলির ব্যাপক প্রচারণা



আজকের সংবাদ ডেক্সঃ- জনগনের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই, এ জন্যই জনসেবা করতে সদস্য প্রার্থী হয়েছি….. নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার সকাল থেকে পিরোজপুর ইউনিয়নের ৪/৫/৬ নং ওয়ার্ডের  বিভিন্ন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে গনসংযোগকালে একথা বলেছেন জাতীয় পার্টির সমর্থীত প্রার্থী ও ৪/৫/৬ নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের সদস্য প্রার্থী নাসিমা আক্তার পলি। 


তিনি গত ২/৩ বছর যাবৎ এ ওয়ার্ডের বিভিন্ন মসজিদ,মাদ্রাসার উন্নয়ন কাজ সহ এলাকার মাদক নির্মুলের লক্ষে যুবসমাজকে সাথে নিয়ে কাজ করে আসছেন।


আজ এলাকায় গনসংযোগ করে বিভিন্ন এলাকার ভোটারদের কাছে ও দোকানে দোকানে গিয়ে ভোট ও দোয়া চেয়েছেন। এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর এলাকার বিশিষ্ট গন্যমান্য ব্যক্তি সহ শত শত এলাকাবাসী। 


পিরোজপুর এলাকার এক ভোটার জানান, গত ২/৩ বছর যাবৎ নাসিমা আক্তার পলি এ এলাকায় রাস্তা ঘাট, মসজিদ মাদ্রাসার ব্যাপক উন্নয়ন অংশ গ্রহণ  করেছেন। আমরা তাকেই চাই। মেম্বার প্রার্থী নাসিমা বলেন, আমি আমার নির্বাচনী এলাকায় বহু উন্নয়ন মূলক কাজ করেছি তার স্বাক্ষী আমার এলাকার জনগন। আর আমার ক্ষমতার মূল উৎস একমাত্র জনগন। আমি জনগণের যে সাড়া পাচ্ছি,আল্লাহর অশেষ রহমতে আমি আশা করি তারাই আমাকে জয়ী করবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭