সোনারগাঁয়ে খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

সোনারগাঁয়ে খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ



আজকের সংবাদ ডেক্সঃ  সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় ও তারেক রহমানসহ সকল নেতৃিবৃন্দের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে সোনারগাঁ থানা ছাত্রদল। 


শুক্রবার বিকেলে পৌর এলাকায় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 


থানা ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া ভূঁইয়ার সভাপতিত্বে মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হাজ্বী মোশাররফ হোসেন।


এ ছাড়া উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি'র সদস্য কাজী নজরুল ইসলাম টিটু,   সোনারগাঁ পৌর বিএনপির আহবায়ক শাহজাহান মেম্বার,পৌর বিএনপি'র সদস্য সচিব মোতালেব কমিশনার,কাঁচপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোমেন খান,বিএনপি নেতা বজলুর রহমান,হাজী জাহাঙ্গীর,মোসলে উদ্দিন , স্বেচ্ছাসেবক দলের নেতা ইয়াসিন,মোশাররফ,পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক নাদিম হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। 


রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। গত শনিবার তাঁকে এই হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে ১২ অক্টোবর হাসপাতালে নেওয়া হয়েছিল খালেদা জিয়াকে। গত ৭ নভেম্বর বাসায় ফিরেছিলেন। এরপর সপ্তাহ না পেরোতেই তাঁকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


চিকিৎসকদের পরামর্শে গত ১৫ নভেম্বর উন্নত চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে নিতে ফের আবেদন করে তাঁর পরিবার। এই সংক্রান্ত একটি চিঠি এরই মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে জমা দিয়েছেন তাঁর ভাই শামীম ইস্কান্দর।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭