তারুয়া দ্বীপ” বইয়ের মোড়ক উন্মোচন করলেন ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

তারুয়া দ্বীপ” বইয়ের মোড়ক উন্মোচন করলেন ভোলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম



মোঃখাইরুল ইসলাম হৃদয়ঃ-গতকাল [২৩ই নভেম্বর] মঙ্গলবার,ভোলা জেলার পর্যটন এলাকা তারুয়া দ্বীপ (ঢালচর) নিয়ে লেখা ভ্রমণ বিষয়ক বই “তারুয়া দ্বীপ” এর মোড়ক উন্মোচন করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।


এ সময় পুলিশ সুপারের হাতে “তারুয়া দ্বীপ” বইটি তুলে দেন বইটির লেখক এস আই (নিঃ) সাধন চন্দ্র বসাক, ঢালচর পুলিশ তদন্ত কেন্দ্র, দক্ষিন আইচা থানা, ভোলা।



পুলিশ সুপার বলেন, পেশাটাকে আনন্দের সাথে গ্রহণ করে পেশাগত দায়িত্বের পাশাপাশি এমন সৃজনশীল কাজ ব্যক্তিকে যেমন আনন্দিত করবে, একই ভাবে দেশের সামাজিক ও সাংস্কৃতিক উন্নয়নও সাধিত হবে। তিনি “তারুয়া দ্বীপ” বইটি লেখার জন্য লেখককে আন্তরিক ধন্যবাদ দেন এবং তারুয়া সমুদ্র সৈকত পরিদর্শন করারও ইচ্ছা প্রকাশ করেন।


বইটিতে তারুয়া দ্বীপবাসীর জীবন বৈচিত্র্য, দ্বীপের মনুষ্য বসতির ইতিহাস ও সম্ভাবনাময় একটি পর্যটনকেন্দ্র হিসেবে তারুয়া দ্বীপের সৌন্দর্য কতোটা আকর্ষণীয় এবং তারুয়া দ্বীপ ভ্রমণের সকল বিষয় বিস্তারিত বইটিতে উল্লেখ করা হয়েছে।


এ সময় জনাব মোঃ আব্বাস উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), পুলিশ পরিদর্শক (ক্রাইম), পুলিশ অফিস ভোলা, আরও-১, রিজার্ভ অফিস, ভোলা উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭