জামপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের উপর নৌকা প্রার্থীর হামলার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

জামপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের উপর নৌকা প্রার্থীর হামলার অভিযোগ



নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের উপর নৌকা চেয়ারম্যান প্রার্থীর সন্ত্রাসীদের হামলার অভিযোগ পাওয়া গেছে।


গতকাল সোমবার সকালে উপজেলার জামপুর ইউনিয়নের বাবু বাজার এলাকায় এ ঘটনা ঘটে।



জাতীয় পার্টির সমর্থক ও স্থানীয় এলাকাবাসী গণমাধ্যম কর্মীদের কাছে অভিযোগ করে বলেন,আজ সোমবার সকালে নির্বাচনী প্রচারনার কাজে পার্শ্ববর্তী বাবু বাজার গ্রামে গেলে জাতীয় পার্টির সমর্থকের উপর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক  ডাঃ আবু জাফর চৌধুরী বিরু ও চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ুন মেম্বারের উপস্থিতে সন্ত্রাসী হামলা করে নৌকার সমর্থকরা।


এসময় লাঙ্গল সর্মথককে পোস্টার টাঙ্গাতে নিষেধ করে।নিষেধ অমান্য করে পোস্টার টাঙ্গানোয় কোমড় থেকে পিস্তল বের করে হামলা ও প্রাণ নাশের হুমকি দিয়ে তাদের মারধর করে তাড়িয়ে দেন নৌকার সমর্থকরা।



এ বিষয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদ বলেন,নির্বাচনকে কেন্দ্র করে আমার সমর্থকের উপর হামলা ও প্রাণ নাশের হুমকি কোন ভাবেই মেনে নেয়া যায়না।

তাই এই ইউনিয়নের নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নজরদারি বৃদ্ধির পাশাপাশি নির্বাচন কর্মকর্তার সুদৃষ্টি প্রত্যাশা করছি। একই সাথে এই হামলার সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে এসে নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনার দাবি জানান তিনি।


এ বিষয়ে ডাঃ আবু জাফর চৌধুরী বিরুর ব্যবহৃত মোবাইল নাম্বারে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭