সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ডিআরইউ - গোলাম মোহাম্মদ কাদের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ডিআরইউ - গোলাম মোহাম্মদ কাদের



বিশেষ প্রতিনিধিঃ- পেশাদার সাংবাদিকদের প্রাণের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)এর নব নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম মিঠু এবং সাধারণ সম্পাদক নৃরুল ইসলাম হাসিবসহ নির্বাচিত নেতৃবৃন্দকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক অভিনন্দন বার্তায় নতুন নেতৃত্বের সাফল্য কামনা করেছেন তিনি।


অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের আশা প্রকাশ করে বলেন, নব নির্বাচিত কমিটি সাংবাদিকদের পেশাগত দক্ষতা ও মানোন্নয়নে দায়িত্বশীল ভূমিকা পালন করবে। সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ডিআরইউ। সুসংহত করবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ধারা’কে। পেশাদার সাংবাদিকদের ঐক্য ও সংহতি রক্ষায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির ঐতিহ্য অব্যাহত থাকবে। পাশাপাশি,নব নির্বাচিত নেতৃবৃন্দের গতিশীল নেতৃত্ব ডিআরইউ-কে আরো শক্তিশালী করবে। 

পেশাদার সাংবাদিকদের প্রাণের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)-এর নব নির্বাচিত নেতৃবৃন্দকে একইভাবে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭