জামপুরে লাঙ্গল সমর্থকদের উপর হামলা,উভয় পক্ষের সংঘর্ষে আহত-২০, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের গুলি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

জামপুরে লাঙ্গল সমর্থকদের উপর হামলা,উভয় পক্ষের সংঘর্ষে আহত-২০, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের গুলি



নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার বিকেলে জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় নৌকার প্রার্থী হুমায়ুন মেম্বার ও তার কর্মী সমর্থকরা নির্বাচনী প্রচারনায় বাঁধা দেয়ায় নৌকা ও লাঙ্গলের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। 


এ সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন নেতাকর্মী আহত হয়েছে। 



সংঘর্ষের খবর পেয়ে নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি)গোলাম মুস্তাফা মুন্না ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৮ থেকে ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। 


এসময় পারভেজ নামে এক অস্ত্রধারী যুবককে এলাকাবাসী আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। এসময় উভয় নৌকার পক্ষের সমর্থকরা লাঙ্গল প্রতীকের বেশ কয়েকটি গাড়ী ভাংচুর করে।


এলাকাবাসী জানান,গতকাল বৃহস্পতিবার বিকেলে জামপুর ইউনিয়নে জাতীয়পার্টির সমর্থিত লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুল আলম মাকসুদ ভুইয়া তার নেতাকর্মী নিয়ে নির্বাচনী প্রচারনায় বের হয়ে বস্তল এলাকায় পৌঁছালে আকস্মিক ভাবে নৌকার  সমর্থকরা আশরাফুল আলম মাকসুদের গাড়ীর পথরোধ করে এলোপাতারী পিটিয়ে তার নেতাকর্মীদের আহত করে। 



এসময় নৌকার সমর্থিত নেতাকর্মীরা মাকসুদের গাড়ীসহ কয়েকটি গাড়ী ভাংচুর চালায়। এদিকে খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) শেখ বিল্লাল হোসেন, সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) গোলাম মুস্তাফা মুন্না ও থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।


এসময় নৌকার প্রার্থী হুমায়ুন কবির ঘটনাস্থলে আসলে হুমায়ুন কবিরের নেতাকর্মীদের লক্ষ্য করে মাকসুদ ভুইয়ার সমর্থকরা ধাওয়া করেন। ক্ষোভে হুমায়ুন মেম্বারের সাথে থাকা নেতাকর্মীরা মাকসুদ আলমের সমর্থকদের উপর ফের হামলা চালালে উভয় পক্ষের নেতাকর্মীরা সংঘর্ষ জড়িয়ে পড়েন।


এসময় সংঘর্ষে উভয় পক্ষের ২০জন নেতাকর্মী আহত হয় বলে জানা যায় । এসময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৮ থেকে ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। অপরদিকে খবর পেয়ে মাকসুদ আলমের লোকজন পাকুন্ডা এলাকায় নৌকার ক্যাম্প ভাংচুর করে বলে জানা যায় । জামপুর ইউনিয়নের বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় অস্ত্রধারী পারভেজকে আটক করেছে পুলিশ।তবে অস্ত্রধারী যুবককে নৌকার সমর্থকরা জাপার সমর্থক বলে ও জাপার সর্মথকরা নৌকার সর্মথক বলে দাবী করেন। 

এব্যাপারে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) শেখ বিল্লাল হোসেন জানান, দুই প্রার্থীর নেতাকর্মীদের সংঘর্ষের বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জামপুরের পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭