নৌকার প্রার্থীদের বিজয়ী করতে ইঞ্জিঃ মাসুমের অবিরাম গণসংযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

নৌকার প্রার্থীদের বিজয়ী করতে ইঞ্জিঃ মাসুমের অবিরাম গণসংযোগ



আজকের সংবাদ ডেস্কঃ আগামী ২৮শে নভেম্বর নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে  উপজেলা পরিষদ নির্বাচন। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত ৪ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, বাকী ৪টি আসনে প্রার্থীদের বিজয়ী করতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম রাত দিন গণসংযোগ করে যাচ্ছেন।


এর মধ্যে চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন যারাঃ- পিরোজপুর ইউপি থেকে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,কাঁচপুর থেকে মোশারফ ওমর,বারদী থেকে লায়ন বাবুল ও সনমান্দি ইউপি থেকে জাহিদ হাসান জিন্নাহ। 


বাকি ৪টি ইউপির মধ্যে ৩টি ইউপিতে জাপা প্রার্থীরা লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছে,তা হলোঃ- শম্ভুপুরা,জামপুর,সাদিপুর ও অপর ইউপি নোয়াগাঁওয়ে বিদ্রোহী প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী থাকায় আগামী ২৮ নভেম্বর রোববার নির্বাচন অনুষ্ঠিত হবে।


আর এই নির্বাচনকে ঘিরে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করতে মাঠে কাজ করছে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।


আওয়ামীলীগ সুত্রে জানা যায়,আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদের জয়ী করতে কাজ করছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 


প্রতিক বরাদ্বের পর থেকেই উপজেলার একটি ইউনিয়ন থেকে আরেকটি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠক,গণসংযোগ ও জনসভা করে যাচ্ছেন।


প্রতিটি ইউনিয়নেই ইঞ্জিনিয়ার মাসুমের নিজস্ব নেতাকর্মী ও আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক হিসেবে তিনি ব্যক্তিগত ভাবে প্রতিটি প্রার্থীর সাথে যোগাযোগ রক্ষা করে প্রয়োজনীয় ব্যবন্থা গ্রহন করে সকল প্রকার সহযোগিতা করে যাচ্ছেন । পাশাপাশি শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসনকেও প্রয়োজনীয় সহযোগিতা করে আসছেন বলে জানা যায়। 


এ ব্যাপারে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক হিসেবে আমার নৌকার প্রার্থীদের জেতানোর দায়িত্ব অপরিসীম। ইতিমধ্যে চারটি ইউনিয়নে নৌকার মনোনীত চেয়ারম্যান হিসেবে আমরা বিনা প্রতিদ্বন্ধিতায় জয়ী হয়েছি বাকি ৪টিতে আগামী রোববার নির্বাচন অনুষ্ঠিত হবে। সোনারগাঁয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আমাদের নৌকার যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। আমাদের নেত্রী যাদের নৌকা প্রতিক দিয়েছেন তারা যথেষ্ট যোগ্যতা সম্পর্ন লোক। আমি আশা করি তারা বিপুল ভোটে জয়লাভ করবে। সে জন্য আমরা উপজেলা আওয়ামীলীগের প্রতিটি নেতৃবৃন্দ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছি। শুধু নেতৃবৃন্দই নয় যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ কাজ করে যাচ্ছে। 


সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আমিসহ নেতা কর্মীরা প্রতিদিন সকাল থেকে বিকেল,বিকেল থেকে রাত পর্যন্ত প্রার্থীদের সাথে নির্বাচনী প্রচারনায় অংশ গ্রহন করে নৌকা বিজয়ে কাজ করছি। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমার প্রিয় সোনারগাঁবাসী নৌকা প্রতীকে ভোট দিয়ে সেই ধারা অব্যাহত রাখবেন। পরিশেষে সোনারগাঁবাসীর উদ্দেশ্যে বলেন, ২৮ তারিখ সারাদিন নৌকা প্রতীকে ভোট দিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭