সোনারগাঁ উপজেলা নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে--ইউএনও আতিকুল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

সোনারগাঁ উপজেলা নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে--ইউএনও আতিকুল ইসলাম



আজকের সংবাদ ডেক্সঃ-সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতিকুল ইসলাম বলেছেন, সোনারগাঁ উপজেলা নির্বাচনে প্রতিটি এলাকায় আমি নিজে ও পুলিশ প্রসাশনসহ উপস্থিত থাকবো। প্রয়োজনে আরও পুলিশ বাড়াবো । ভোট ভোটের মতো করবো। সোনারগাঁ উপজেলা ইউনিয়ন নির্বাচন শতভাগ সুষ্ঠু এবং নিরপেক্ষ হবে।


বৃহস্পতিবার(৪ নভেম্বর) দুপুরে সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের যাচাই-বাছাই অনুষ্ঠানে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


প্রার্থীদের উদ্দেশে ইউএনও বলেন,আগামী ২৮শে নভেম্বর সোনারগাঁয়ের ৮টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ প্রার্থীদের মনোনয়নরপত্র যাচাই-বাছাইয়ের দিন। আমরা আপনাদের জমাকৃত মনোনয়ন পত্র খুব যত্ন সহকারে যাচাই-বাছাই করেছি। এর মধ্যে কেউ বাদ পরতে পারেন। তবে বাদ পড়লেও আপিলের সময় পাবেন। নির্বাচনকে ঘিরে আমরা প্রশাসনের পক্ষ থেকে আপনাদের সকল প্রকার সহযোগিতা করবো। কিন্তু নির্বাচনকে ঘিরে কোন সহিংসতা চলবে না। কেউ সহিংসতা করার চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।


এসময় সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে আয়োজিত মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিসার ইউসুফ উল রহমান,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান, মৎস্য অধিদপ্তরের কর্মকর্তা  ও নির্বাচন রিটার্নিং অফিসার জেসমিন আক্তার,সোনারগাঁ থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীগণ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭