জমি সংক্রান্ত বিরোধের জেরে অন্তঃসত্তা নারীসহ একই পরিবারের ৫ জনসহ আহত-১০ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

জমি সংক্রান্ত বিরোধের জেরে অন্তঃসত্তা নারীসহ একই পরিবারের ৫ জনসহ আহত-১০



সোনারগাঁ প্রতিনিধিঃ-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে এক অন্তঃসত্তা নারীসহ একই পরিবারের ৫জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। 


গত সোমবার(পহেলা নভেম্বর) বিকালে উপজেলার পাকুন্ডা পুর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে এলাকাবাসী সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান।


এ ঘটনায় মো: বাচ্চু মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 


স্থানীয় এলাকা ও অভিযোগ সূত্রে জানা যায়,পাকুন্ডা গ্রামের মৃত: জহুর উদ্দিনের ছেলে মো: বাচ্চু মিয়া একই গ্রামের মৃত শাহজানের ছেলে নাঈমের সঙ্গে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত পহেলা নভেম্বর সোমবার বিকালে নাইমের নেতৃত্বে আশরাফ আলীর ছেলে ফারুক, তোতা মিয়ার ছেলে ইমন, রাজন মিয়া, মো: আফাজ উদ্দিনের ছেলে আশ্রাফ আলী, মোর্শেদা বেগম, মোসা: রাবিয়া বেগম, হাসিনা বেগমসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন মিলে দা, বটি, লোহার রড, ছেনা, লাঠি সোটা নিয়ে বাচ্চু মিয়ার বাড়িতে হামলা চালায়। বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করে  ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এসময় বাচ্চু মিয়া বাড়িতে না থাকায় তার স্ত্রী মোসা: হেলেনা বেগম, ছেলে রিয়াজ, মো: রাসেল, মো: রায়হান ও অন্ত:সত্তা মেয়ে নাজমিন বেগম সন্ত্রাসীদের বাধা দিলে তারা এলোপাথারী ভাবে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বক ভাবে জখম করে। আহতদের আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে সন্ত্রাসীরা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।


আহতদের স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আহতদের মধ্যে অন্ত:সত্তা নাজমিন ও মো: রাসেলের অবস্থা আশংকাজনক। এ ঘটনায় মো: বাচ্চু মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


বাদী মো: বাচ্চু মিয়া জানায়, আমি বাড়িতে না থাকায় আমার অন্ত:সত্তা মেয়ে ও স্ত্রী সন্তানদের কুপিয়ে ও পিটিয়ে আহত করে আমি এর উপযুক্ত বিচার দাবি করছি। 


এবিষয়ে সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ  হাফিজুর রহমান জানান, মারামারির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭