আড়াইহাজারে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

আড়াইহাজারে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার



পাভেলঃ-নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় সংগঠিত চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী সেলিম মিয়া (৩২)কে র‌্যাব-১১ গ্রেফতার করেছেন।

গত ১৯ নভেম্বর ২০২১ তারিখে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার আগুয়ান্দী গ্রামে এই শিশু ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় সেলিম মিয়া (৩২) নামের এক যুবককে আসামী করে ধর্ষণের শিকার ভিকটিমের (১৩)এর মা বাদী হয়ে আড়াইহাজার থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) ২০০৩; ৯(১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-১৭, তারিখ-১৯/১১/২০২১। ধর্ষণের শিকার শিশু (১৩) স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর শিক্ষার্থী। এই ঘটনা জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয়, যা এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

এ বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহসহ আসামীকে গ্রেফতারে র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করেন।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার(২৩ নভেম্বর) র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী সেলিম মিয়া (৩২)কে ডিএমপি ঢাকার ওয়ারী থানার ভগবতী ব্যানার্জী রোড এলাকা হতে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত আসামি আড়াইহাজার থানার আগুয়ান্দী গ্রামের মৃত আবু মিয়ার ছেলে।

র‌্যাব-১১ প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,আসামী ধর্ষণের বিষয়টি স্বীকার করেন। ভিকটিম স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর ছাত্রী। আসামী প্রায়ই ভিকটিমের মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। গত ১৯ নভেম্বর ভিকটিম তার মায়ের সাথে বাড়ীর পাশে একটি জমিতে ধান মাড়াইয়ের কাজ করছিলো। এ সময় ভিকটিম পাশের একটি তাঁত কারখানায় টিউবওয়েলের পানি পান করতে গেলে আসামী ভিকটিমকে ফাঁকা পেয়ে তাঁর পরনে থাকা ওরনা দিয়ে হাত পা বেঁধে ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে জোরপূর্বক ধর্ষণ করে। 

এবিষয়ে গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭