সোনারগাঁয়ে নৌকার প্রার্থীর হাতে লাঙ্গলের সিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

সোনারগাঁয়ে নৌকার প্রার্থীর হাতে লাঙ্গলের সিল



আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি ভোট কেন্দ্রে নৌকার প্রার্থীর হাতে লাঙ্গলের একটি সিল দেখা গেছে।


উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা সরকারি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির ভূইয়ার হাতে এই সিলটি দেখা যায়।


এ বিষয়ে তিনি তাৎক্ষণিক সংবাদকর্মীদের বলেন, ‘লাঙ্গলে সিল মারতাছিল।’ কেন্দ্রের বাইরে অপেক্ষায় থাকায় ভোটারদের তিনি সিলটি দেখাচ্ছিলেন। এ সময় তার কিছু কর্মী এসে নৌকার প্রার্থীকে নিয়ে চলে যায়।


এসময় তিনি বলেন,কেন্দ্রের ভেতর থেকে একজন নারী ভুলে সিলটা নিয়া বাইরে বের হইয়া গেছিল। তিনি সেখান থেকে সিলটি নিছিলেন।তিনি বলেন, সকালে লাঙ্গলের প্রার্থীর লোকজন আমাদের লোকজনকে কেন্দ্রে ঢুকতে দিচ্ছিল না। পুলিশও আমাদের লোকজনকে যেতে দেয়নি।’


এ ঘটনার কিছুখন আগে ওই কেন্দ্রের বাইরে এক নারী অভিযোগ করেন,আমি ভোট দিতাম লইছি লাঙ্গলে। হেরা জোর কইরা নৌকায় সিল মাইরা লাইসে।’


জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদ বলেন,সকাল থেকেই ওই কেন্দ্রে ঝামেলা হয়েছে। তবে আমার কোনো অভিযোগ নাই।


রিটার্নিং কর্মকর্তা ইউসুফ উর রহমান জানান, ওই কেন্দ্রে সকাল থেকে কঠোর নিরাপত্তা দেয়া হচ্ছে। অন্যান্য ভোট কেন্দ্রেও ঝামেলা ছাড়া নির্বাচন হচ্ছে। তবে শম্ভপুরা ইউনিয়নের একটি ভোট কেন্দ্র থেকে একজনকে আটক করা হয়েছে। তিনি নির্বাচন কর্মকর্তার সই বিহীন পর্যবেক্ষন কার্ড পরে কেন্দ্রের ভেতরে অবস্থান করছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭