প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনমুখী ও উন্নয়নের সরকার--এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনমুখী ও উন্নয়নের সরকার--এমপি খোকা



নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনাসহ এনভায়রমেন্টাল স্যানিটেশন প্রকল্পের অধীনে বিভিন্ন ওয়ার্ডে আর সি সি ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার(২রা নভেম্বর) বিকেলে পৌর এলাকায় এ ভিত্তিপ্রস্তর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 


এসময় এমপি খোকা বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনমুখী ও উন্নয়নের সরকার। সম্প্রীতির রাজনীতি করার কারণে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

উন্নয়নকে বাধাগ্রস্ত করতে নানাধিক থেকে অপচেষ্টায় চলছে। তারপরেও উন্নয়ন থেমে থাকেনি। বাধা-বিপত্তিকে অতিক্রম করে উন্নয়নের অব্যাহত আছে। এলাকার উন্নয়ন ও জনকল্যাণের স্বার্থের সবকিছু কাজ করা হবে ইনশাআল্লাহ। 


মতবিনিময় সভায় সোনারগাঁ পৌর মেয়র সাদেকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম,প্রকল্প পরিচালক মোঃ নজরুল ইসলাম মিয়া,নির্বাহী প্রকৌশলী মোঃ খালেদ  সালাউদ্দিন। 


এছারাও আরও উপস্থিতি ছিলেন,জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক বেলাল হোসেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন জামাল,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,জাতীয় সেচ্ছাসেবকপার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,জাতীয় সেচ্ছাসেবক পার্টির মহানগর আহবায়ক ফয়সাল আহমেদ ভুইয়া, উপজেলা প্রচার সম্পাদক হাসান প্রমুখ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭