পিরোজপুর ইউপিতে মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম সরকার জনপ্রিয়তায় এগিয়ে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

পিরোজপুর ইউপিতে মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম সরকার জনপ্রিয়তায় এগিয়ে



আজকের সংবাদ ডেস্কঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রফিকুল ইসলাম সরকার মেম্বার প্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে।


আগামী ২৮শে নভেম্বর তৃতীয় ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে, এরই মধ্যে তার ফুটবল মার্কা সমর্থকদেরকে নিয়ে তিনি গনসংযোগ,উঠান বৈঠক

ও সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে রফিকুল ইসলাম সরকার অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি।


একজন উদীয়মান রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।


স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক রফিকুল ইসলাম সরকারকে ৬নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই। এদিকে তার গনসংযোগ,উঠান বৈঠকে প্রচুর সংখ্যক সমর্থক উপস্থিত থাকতে দেখা যায়। 


এবিষয়ে মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম সরকার বলেন,আমি একজন সাধারণ ক্ষুদ্র ব্যবসায়ী। আমার ওয়ার্ডের অবহেলিত মানুষের সেবা দিয়ে যেতে পারলেই আমি সার্থক।

প্রিয় পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাসী আমাকে যদি সেবা করার সুযােগ দেয়,তাহলে আমি নির্বাচিত হয়ে ৮নং ওয়ার্ডকে একটি আধুনিক রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।তিনি বলেন,আপনাদের একেক জন ভোটারের এক একটি ভোট অনেক মুল্যবান সম্পদ,তাই প্রতিপক্ষরা যাতে ভোট কেন্দ্রে ঝামেলা করতে না পারে তাই ২৮ তারিখ নভেম্বর সজাগ থাকতে হবে। আগামী ২৮শে নভেম্বর সুষ্ঠুভাবে ভোট প্রদান করে মোরগ প্রতীককে বিজয়ী করার আহ্বান জানান তিনি


এদিকে এলাকাবাসী জানান,যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে তিনি বিপুল পরিমাণ ভোটে বিজয় হবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭