সোনারগাঁও জিআর স্কুল এন্ড কলেজে গভর্নিং বডি নির্বাচনে অনিয়মের অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

সোনারগাঁও জিআর স্কুল এন্ড কলেজে গভর্নিং বডি নির্বাচনে অনিয়মের অভিযোগ



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও জিআর স্কুল এন্ড কলেজের গভর্নিং বডি নির্বাচনে দুই বারের নির্বাচিত সদস্য ও পৌর কাউন্সিলর দুলাল মিয়ার মনোনয়ন ষড়যন্ত্রমূলক ভাবে বাতিল করার অভিযোগ উঠেছে। 


গত ১৮ই অক্টোবর তিনি মনোনয়ন পত্র ক্রয় করে বিধি মোতাবেক সকল কাগজপত্র রিটার্নিং কর্মকর্তা উপজেলা ভূমি সহকারী কমিশনারের কাছে জমা দিলে ২১শে অক্টোবর কাগজ পত্র যাচাই বাছাই করে দুলাল মিয়ার মনোনয়ন বৈধ বলে ঘোষনা করেন।



পরবর্তী দুই দিন পর স্কুলের অধ্যক্ষ সুলতান মিয়া ও কতিপয় ষড়যন্ত্রকারীদের প্ররোচনায় রোববার সকালে দুলাল মিয়ার নাম বাদ দিয়ে স্কুলের গেইটে নোটিশ টানিয়ে দেয়া হয়।


কোন অপরাধে দুলাল মিয়ার মনোনয়ন বাদ করা হলো এই প্রশ্নের জবাব জানতে চাইলে স্কুলের অধ্যক্ষ সুলতান মিয়া ও উপজেলা সহকারী কমিশনার কাউকে নিজ কার্যালয়ে পাওয়া যায়নি। তবে তাদের সাথে মোবাইলে কথা বললে তারা একে অপরের কথা বলে অবশেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলামের কথা বলেন।পরবর্তীতে দুলাল মিয়া একটি লিখিত অভিযোগ নিয়ে ইউএনওর কার্যালয়ে গেলে সকলের সম্মুখে তিনি কাউন্সিলর দুলাল মিয়ার অভিযোগটি প্রত্যাহার করেন।


এদিকে নির্বাচনের প্রার্থী দুলাল মিয়া জানান,অত্র স্কুলের অধ্যক্ষ সুলতান মিয়ার সীমাহীন দূর্নীতি ও শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়ের প্রতিবাদ করার কারণেই তাকে ষরযন্ত্রমূলক ভাবে নির্বাচন থেকে সরিয়ে নেয়ার পায়তারা করছে। এই বিষয়ে তিনি জেলা প্রশাসকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা কামনা করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭