সুনাম নষ্ট করতে আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহলের অপপ্রচার -- চেয়ারম্যান মোশারফ ওমর - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

সুনাম নষ্ট করতে আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহলের অপপ্রচার -- চেয়ারম্যান মোশারফ ওমর



নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ- শত শত মানুষ দাঁড়িয়ে আছে তাদের সামনে বাকবিতন্ডা হয়েছে। অথচ অভিযোগ উঠল মিথ্যা অপহরণের চেষ্টা। আমার প্রশ্ন এতো মানুষের সামনে কিভাবে অপহরনের চেষ্ট হয়? বলছিলেন সোনারগাঁ উপজেলার ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান মোশারফ ওমর।


ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর বলেন,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রী মহল ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে অপপ্রচার চালাচ্ছে। আমার সুনাম নষ্ট করার জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে ওই চক্রটি।



নূর হোসেন নামের এক ব্যক্তির কাঁচপুরে দুই কাঠার একটি জমি রয়েছেন ওই জমির পাশেই মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজের জমি নূর হোসেন গংরা তাদের জমি ড্রেজার দিয়ে ভরাট করতে গিয়ে ওই স্কুলের বিভিন্ন ক্লাস রুমের যেমন ক্ষতি করেছে স্কুল ভবনের কয়েকটি রুমের দেয়াল ফেটে গেছে সেই সাথে একটি পুকুরের অংশ বিশেষ ক্ষতিগ্রস্ত হয়েছে।


তিনি বলেন সম্প্রতি আমার জমি থেকে মাটি কাঁটা হয়েছে কিন্তু ব্যবসায়ী নূর হোসেন একটি মহলের ইন্দনে সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন, তার জমিতে মাটি কেটেছি। 



গত ১৩ অক্টোবর বিকেলে নূর হোসেনের সাথে রাস্তায় দেখা হলে গাড়ি থেকে নেমে মিথ্যে বলার কারন জিজ্ঞেস করি, সে তখন দাবি করছিলেন তার জমি থেকে মাটি কাঁটা হয়েছে তখন আমি তাকে আমার সাথে গিয়ে জমি পুণরায় মাপ দেওয়ার কথা বলছিলাম কিন্তু পরবর্তীতে দেখলাম সেটাকেই ফিল্মি কায়দায় অপহরণের চেষ্টার অভিযোগ তোলা হয়েছে, আবার মানববন্ধন করা হয়েছে।


তিনি বলেন আমি তাকে বললাম চলেন জমিতে যাই দেখেন কোথায় কতটুক কার জায়গা আছে আর মাটিতে আমার জমির অংশ কাঁটা হয়েছে।আসেন দুজনে একসাথে জমিতে যাই যা সঠিক ও ন্যায্য তাই হবে। তিনি তখন যেতে চাচ্ছেন না আমাকে ধাক্কা দিয়ে সরে যাচ্ছেন।


তিনি বলেন, আসন্ন ইউনিয়ন নির্বাচনকে ঘিরে আমার অনেক প্রতিপক্ষ রয়েছেন তেমনি একটি প্রতিপক্ষ হচ্ছে সাত খুন মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হোসেনের শ্যালক মাহবুব খান,নুরে আলম খান,তাদের মধ্যে নুর আলম খান অস্ত্র মামলার আসামি, কুতুবপুরের ইসমাইল হত্যা মামলার আসামি,তারা ও তাদের লোক এবার এই ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী তারাই মূলত এ বিষয়গুলোকে বানিয়ে নানা ষড়যন্ত্রে লিপ্ত করছে,মিথ্যা তথ্য দিয়ে সাংবাদিকদের বিভ্রান্ত করছে,করছে মানববন্ধন।


এসময় চেয়ারম্যান মোশাররফ ওমর আরো বলেন, আমি কাঁচপুর ইউনিয়নের যে কাজ করেছি এ কাজ যদি আমার নেত্রী দেখে তাহলে অবশ্যই আমার নেতৃি আমাকে মনোনয়ন দিবে। তারা সেই সুনামকে নষ্ট করতে মিথ্যার আশ্রয় নিয়ে এ কাজগুলো করছে তাদের কোনো ষড়যন্ত্র কাজে আসবে না ইনশাল্লাহ। সত্যর জয় সবসময়ই হয়, প্রশাসন তদন্ত করছে, সত্যিটা আপনারা নিজ চোখে দেখেছেন। আমি এখন পর্যন্ত সীমানা নিয়ে অনু মাপজোক করিনি অথচ তাদের মাপেই এক সাইডে ৩২ ফুট জায়গা আমার এবং আরেক পাশ দিয়ে ১২ ফুট আমার জায়গা বেশি রয়েছে। অথচ তারা যে প্লেয়ারটি তৈরি করেছেন তা সম্পূর্ণ ওই বেশি জায়গাযর ভিতরেই রয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭