সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে তানভীর আহমেদ নামে এক ভুয়া ডাক্তার গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২০ অক্টোবর, ২০২১

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে তানভীর আহমেদ নামে এক ভুয়া ডাক্তার গ্রেফতার



আজকের সংবাদ ডেস্কঃ-জনস্বাস্থ্যের সুরক্ষার জন্য অনুমোদনবিহীন হাসপাতাল ও ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে র‌্যাব-১১ অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থেকে মোঃ তানভীর আহমেদ সরকার (৩৬) নামে এক ভুয়া ডাক্তার গ্রেফতার করেছেন।

মঙ্গলবার(১৯ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকার হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে থেকে তাকে গ্রেফতার করা হয়। 



এ সময় গ্রেফতারকৃত ভুয়া ডাক্তারের নিকট থেকে বিভিন্ন প্রকার টেষ্টের রিপোর্ট ও রোগী দেখার প্রেসক্রিপশন ও তার স্বাক্ষরিত দুই পাতা আল্ট্রাসনোগ্রাফি রিপোর্ট জব্দ করা হয়।


র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়,গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার মোঃ তানবির আহমেদ সরকার কুমিল্লা জেলার দেবিদ্বার থানার শিবনগর এলাকার মোঃ আব্দুল মতিন সরকার এর ছেলে। সে দীর্ঘদিন যাবৎ নিজেকে সনোলজিষ্ট হিসেবে পরিচয় দিয়ে “হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে” নিয়মিত রোগীদের বিভিন্ন ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা ও প্রেসক্রিপশন দিয়ে আসছিল।


র‌্যাবের অভিযানিক দল নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে তার ডাক্তারী সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নাম্বর দেখতে চাইলে সে কোন ডাক্তারী সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নাম্বর দেখাতে পারেনি। গ্রেফতারকৃত আসামী নিজেকে সনোলজিষ্ট হিসেবে পরিচয় দিয়ে রোগী দেখে মূলত রোগীদের সাথে বিশ্বাসভঙ্গ ও প্রতারণা করে আসছিল। ভুয়া ডাক্তরদের দৌরাত্ম বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানা যায়। 


এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭