চাষাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার- ৮ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

চাষাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার- ৮



মোঃ মোয়াশেল ভূইয়াঃ- নারায়ণগঞ্জ: নগরীর চাষাড়া থেকে ডাকাতির প্রস্ততিকালে ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। 


সোমবার (৪ অক্টোবর) দিবাগত রাত তিনটার দিকে তাদেরকে চাষাড়ার শোয়েব সুপার মার্কেটের সামনে থেকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ দুটি সুইচ গিয়ার উদ্ধার করে।


গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লা থানার চাষাড়া রেল লাইন এলাকার রশিদ হাওলাদারের ছেলে সাইফুল (২৫), একই এলাকার মো. হযরত আলীর ছেলে মো. রবিন (২০), কাঠেরপুল কাস্টমের মোড়স্থ জাপানী বাড়ীর ভাড়াটিয়া আনেয়ারের ছেলে তানজিল (২৪), আব্দুর রশিদ ইব্রাহিমের ছেলে সাগর (২৮), জেলার সদর থানার ডনচেম্বাররের জাহিদ মুন্সির ভাড়াটিয়া মনিরের ছেলে নাহিদ, ফতুল্লা থানার গলাচিপার রুপার বাড়ীর ভাড়াটিয়া বিল্লাল কাজীর ছেলে জহিরুল ইসলাম (১৮), ঢাকা জেলার কোতয়ালী থানার বাদামতলির নুর আহম্মেদের ছেলে মো. সোহাগ (২৮) ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার জালাল হাওলাদারের ছেলে সোহেল (৩২)।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রওশন ফেরদৌস সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করতে সক্ষম হলেও পালিয়ে যেতে সক্ষম হয় অজ্ঞাত ৪-৫ জন। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে সুইচ গিয়ার উদ্ধার করে পুলিশ।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, ডাকাতির প্রস্ততিকালে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭