সোনারগাঁয়ে যুবলীগ কর্মী হত্যা মামলার আসামী হলেন নৌকার মাঝি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

সোনারগাঁয়ে যুবলীগ কর্মী হত্যা মামলার আসামী হলেন নৌকার মাঝি



নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে তৃতীয় ধাপের আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তালিকায় রয়েছেন বিতর্কিতরা।


সোনারগাঁয়ে যুবলীগ কর্মী হত্যা মামলার আসামি পেয়েছেন নৌকার মনোনয়ন এদিকে বিতর্কিতরা মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগের তৃণমূল ও স্থানীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বাড়ছে। 


তৃণমূল নেতাকর্মীদের অভিযোগ বিতর্কিতরা মনোনয়ন নিশ্চিত করতে জেলা ও কেন্দ্রের এক শ্রেণির নেতাকে ম্যানেজ করছেন,এ কারনে মনোনয়ন বোর্ডের কাছে সঠিক সত্য তথ্য যাচ্ছে না, যার কারনে ত্যাগীদের বাদ দিয়ে বিতর্কদের একক প্রার্থী হিসেবে তৃণমূল থেকে কেন্দ্রে প্রস্তাব পাঠানো হয়েছে। 


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের নৌকার মনোনয়ন পেয়েছেন মোঃ নাসির উদ্দিন তার বিরুদ্ধে এলাকায় সন্ত্রাস,চাঁদাবাজি ও মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার এবং নদীর বালু উত্তোলনের অভিযোগ স্থানীয়দের মুখে মুখে।


মেঘনা নদীর বালু মহালের নিয়ন্ত্রণ নিতে ২০১৫ সালে চরহোগলা গ্রামে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন যুবলীগ কর্মীর জামাল হোসেন। নাসির উদ্দিন সেই মামলার আসামি ছিলেন এছাড়া সোনারগাঁও বারদী ইউনিয়নে নৌকা পেয়েছেন লায়ন মোঃ মাহবুবুর রহমান (বাবুল) তার পরিবার জড়িত ছিল বিএনপির রাজনীতিতে।


বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দুই দুইবারের ইউপি চেয়ারম্যান জহিরুল হককে মনোনয়ন বঞ্চিত হওয়ায় স্থানীয় নেতাকর্মীরা হতাশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭