দলমত নির্বিশেষে সকল ধর্মের মানুষদের সহযোগিতা ও ভালোবাসায় এগিয়ে যেতে চাই --সোহাগ রনি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৯ অক্টোবর, ২০২১

দলমত নির্বিশেষে সকল ধর্মের মানুষদের সহযোগিতা ও ভালোবাসায় এগিয়ে যেতে চাই --সোহাগ রনি



আজকের সংবাদ ডেক্সঃ-হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি হিন্দু সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 


শনিবার(৯ অক্টোবর) সকালে মোগরাপাড়া ইউনিয়ন এর আওতায় ০৮টি পূজা মন্ডবের কমিটিকে খাদ্য সামগ্রী হিসাবে ৫০কেজি চালের বস্তা ও ২৫কেজি করে ডালের বস্তা সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি।


এছাড়াও ৫০০ কেজি চিনিগুড়া পোলাও চাউল ও ২২৫ কেজি মুগডাল বিতরণ করেন তিনি।


এসময় মোগড়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি বলেন,আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা মতে ধর্ম যার যার উৎসব সবার।আমি মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলমত নির্বিশেষে সকল ধর্মের মানুষদের সহযোগিতা ও ভালোবাসায় এগিয়ে যেতে চাই।শারদীয় দুর্গোৎসবে আমার ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের সাথে থাকতে পেরে আমি আনন্দিত। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ধর্মনিরপেক্ষ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমি সর্বদা কাজ করে যাচ্ছি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭