সোনারগাঁয়ে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতির সমাবেশ ও শান্তির শোভাযাত্রা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

সোনারগাঁয়ে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতির সমাবেশ ও শান্তির শোভাযাত্রা



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতির সমাবেশ ও শান্তির শোভাযাত্রা করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণের নেতৃবৃন্দ।


মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে বিভিন্ন এলাকার নেতাকর্মীরা মিছিল করে মোগরাপাড়া চৌরাস্তায় আওয়ামী লীগ কার্যালয়ে জড়ো হয়। 


পরে মিছিল নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা হতে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আওয়ামী লীগ কার্যালয়ে এসে শোভাযাত্রা শেষ হয়। 


এসময় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার,নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ডা: আবু জাফর চৌধুরী বিরু, সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউনিয়ন এর চেয়ারম্যান ইউসুফ দেওয়ান,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সাধারণ সম্পাদক আলী হায়দার,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি সোহাগ রনিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


এসময় বক্তারা বলেন, কুমিল্লায় পরিকল্পিতভাবে যে নেক্কার জনক ঘটনা ঘটানো হয়েছে,তারাই সারা বাংলাদেশে নেক্কার জনক ঘটনা ঘটাচ্ছে। কাউকে যদি জোর করে ধর্মান্তরীত করা হয়, পবিত্র ইসলামে বলা আছে,সেটা আমাদের নিষেধ,হারাম করে দিয়েছেন আমাদের নবী করিম (সাঃ)। 

তারা বলেন, বিদায় হজ্বে নবী করিম (সাঃ)  ভাসনে বলে গেছেন আজকে ইসলামকে পূর্ণাঙ্গ জীবন করে দেওয়া হলো। ইসলামের কোথাও প্রতিহিংসা লেখা নাই। আমরা নেক্কার জনক ঐ ঘটনা গুলোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রকৃত আপরাধীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭