পর্ণ ভিডিও ও অশ্লীল ছবি সরবরাহের দায়ে সোনারগাঁয়ে গ্রেফতার-৪ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

পর্ণ ভিডিও ও অশ্লীল ছবি সরবরাহের দায়ে সোনারগাঁয়ে গ্রেফতার-৪



আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার কাঁচপুর থেকে র‌্যাব-১১র অভিযানে পর্ণ ভিডিও ও অশ্লীল ছবি সরবরাহের দায়ে ৪জন গ্রেফতার।  


গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানার কাঁচপুর এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয়।



গ্রেফতাকৃতরা হলোঃ-মোঃ রাসেল মিয়া (২৫), সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার বাহারপুর এলাকার মৃত রেজান মিয়ার ছেলে,মোঃ লিমন মিয়া (২৫),ঢাকার ডেমরা থানার ডেমরা এলাকার মোঃ আতাব উদ্দিনের ছেলে,উত্তম চন্দ্র দাস (২৫) টাঙ্গাইলের সদর থানার চারাবাড়ি এলাকার মৃত কানাইয়ের ছেলে ও মোঃ বিল্লাল হোসেন(২৬) কুমিল্লার দাউদকান্দি থানাট নোয়াদ্দা এলাকার আব্দুল বারেক এর ছেলে।


এ সময় গ্রেফতারকৃত অসাধু ব্যবসায়ীদের হেফাজত হতে ০৭টি সিপিইউ, ১৪টি কার্ড রিডার, ০১টি পেনড্রাইভ এবং ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।


র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকায় লাভলী সিনেমা হলের সামনে লাভলী কমপ্লেক্সে কম্পিউটার ও মোবাইল সার্ভিসিং দোকান পরিচালনার আড়ালে ইলেক্ট্রনিক ডিভাইস কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন প্রকার পর্ণ ভিডিও, অশ্লীল ছবি ও গান আদান-প্রদান করে আসছিল। এই অসাধু ব্যবসায়ী চক্রটি শিক্ষার্থীসহ বিভিন্ন উঠতি বয়সী তরুণদের মোবাইলে টাকার বিনিময়ে পর্ণোগ্রাফি ভিডিও বিক্রয়,বিতরণ এবং সরবরাহ করে আসছিল।


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭