সোনারগাঁয়ে ইউপি নির্বাচনে প্রার্থীতা বাছাইয়ে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

সোনারগাঁয়ে ইউপি নির্বাচনে প্রার্থীতা বাছাইয়ে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত



আজকের সংবাদ ডেস্কঃ নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী আগামী ২৮শে নভেম্বর তৃতীয় ধাপে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এনিয়ে সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু হয়েছে নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ার জন্য।


এরই ধারাবাহিকতায় প্রার্থীদের নামের তালিকা যাচাই বাছাই করে কেন্দ্রীয় আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগ কর্যালয়ে পাঠানোর জন্য বর্ধিত সভা করেছেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি।


সোমবার (১৮ অক্টোবর) দুপুরে সোনারগাঁ রয়েল রিসোর্টে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এসময়  উপজেলার ৮ টি ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ইচ্ছুক প্রার্থীদের নামের তালিকা যাচাই বাছাই করা হয়। 



এসময় সভায় সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের আহবায়ক কমিটির আহবায়ক এড.শামসুল ইসলাম ভুঁইয়া জানান,উপজেলা আহবায়ক কমিটির মাধ্যমে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীদের তালিকা যাচাই বাছাই করে জেলায় পাঠানো হবে। কমিটিতে সবাইকে সমান চোখে দেখে প্রার্থীদের নাম এক সাথে লিখে পাঠাবো,এখানে কারোও নাম স্পেশাল করে পাঠানো হবে না। আহবায়ক কমিটির মধ্যে কোনো গ্রুপিং নেই সবাই এক। 


তিনি আরও জানান,আগামী বুধবার ঈদেমিলাদুন্নবী উপলক্ষে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে । তাই আমরা সর্তক বার্তা সবার কাছে পৌঁছে দেওয়ার জন্য আহ্বায়ক কমিটির বর্ধিত সভায় আলোচনা করা হয় সেই সাথে শেখ মজিবুর রহমানের সর্ব কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে কেক কাটা, দোয়া ও মোনাজাত করা হয়।



এসময় সভায় উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এস এম জাহাঙ্গীর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী,উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সাধারণ সম্পাদক আলী হায়দার,মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন,যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান,কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা প্রমুখ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭