সংবাদ প্রকাশের পর ইউপি সদস্য সাবিনা বাধ্য হলেন ভুক্তভোগীকে অর্থ ফেরত দিতে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

সংবাদ প্রকাশের পর ইউপি সদস্য সাবিনা বাধ্য হলেন ভুক্তভোগীকে অর্থ ফেরত দিতে



আজকের সংবাদ ডেস্কঃ-সরকারি টিউবওয়েল দেয়ার নামে ইউপি সদস্য সাবিনার অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ার পর ওই ভুক্তভোগীকে টাকা ফেরত দিলেন চতুর ইউপি সদস্য সাবিনা ইয়াসমিন।


ওই ভুক্তভোগী জানান,আজকের সংবাদ ডট কম অনলাইন ও বিভিন্ন পত্রিকায় ইউপি সদস্য সাবিনা টিউবওয়েল দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়ার সংবাদ প্রকাশের কয়েকদিন পর চতুর ইউপি সদস্য সাবিনা শুকৌশলে আমার বড় ভাইয়ের কাছে টাকা ফেরত দিয়ে যায় এবং আমি সাংবাদিকদের এবিষয়ে মুখ খোলায় আমার প্রতি তিনি ক্ষুব্ধ হন। নিউজ প্রকাশের জন্যই আমি তিন বছর পর হলেও টাকা ফেরত পেলাম,আমি সাংবাদিক ভাইদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য অশেষ ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করছি।


পাঠকের সুবিধার্থে সংবাদ টি নিচে তুলে ধরা হলোঃ-


নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ১,২,৩নং ওয়ার্ড এর ইউপি সদস্য সাবিনা ইয়াসমিনের বিরুদ্বে সরকারি টিউবওয়েল দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগের প্রমান পাওয়া গেছে।এছাড়াও নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে বলেন,টিউবওয়েল,বয়স্ক ভাতা,ভিজিডি কার্ড ও শালিসি বাবদ বিভিন্ন সময়ে অর্থ হাতিয়ে নিয়েছে সাবিনা মেম্বার।

সরেজমিন অনুসন্ধানে গিয়ে গতকাল বাড়ীচিনিস এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগীর সাথে কথা বললে তিনি জানান, প্রায় তিন বছর হল সাবিনা মেম্বার সরকারি টিউবওয়েল দেয়ার জন্য আমার কাছ থেকে আট হাজার টাকা নিয়েছেন। টিউবওয়েল দেই দিচ্ছি বলে দীর্ঘদিন ঘুড়ানোর পর সাবিনা বলেন আপনার টাকা চুরি হয়ে গেছে এই জন্য আমি টিউবওয়েল দিতে পারছি না। এখন আবার ২০ হাজার টাকা চাচ্ছেন। টাকা না দিলে টিউবওয়েল ও দিবে না আর টাকা ও ফেরত দিবে না। এছাড়াও প্রতিবেশী কয়েজনের কাছে থেকে ভোটার আইডি কার্ড ও ভোটার আইডি কার্ডে নাম ঠিকানা সংশোধন করে দিবে বলে টাকা হাতিয়ে নেন বলে জানাগেছে।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য সাবিনা ইয়াসমিন এর কাছে এ বিষয় জানতে চাইলে তিনি অশ্বিকার করেন।বিষয়টি ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে অবহিত করলে তিনি বলেন,এধরনের কোন অভিযোগ আমার জানা নেই।

এবিষয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামকে অবহিত করা হলে তিনি বলেন, এধরনের কোন অভিযোগ আমার জানা নেই। তবে আমরা অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করব বলে জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭