চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুমের নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মান কাজের ভিত্তি প্রস্থর স্থাপন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুমের নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মান কাজের ভিত্তি প্রস্থর স্থাপন



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নে জৈনপুর হইতে মনাইয়ের কান্দি গ্রামের একটি জরাজীর্ণ সাঁকোর পরিবর্তে আরসিসি রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন।


বৃহস্পতিবার(২৩ সেপ্টেম্বর) সকালে পিরোজপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জৈনপুর এলাকায় এ ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এসময় উপস্থিত সকলের সম্মুখে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের হাতে ৫ লক্ষ টাকার চেক হস্তান্তর করেন চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম। 


এলাকাবাসী জানান,দীর্ঘদিন যাবত জৈনপুর, মনাইয়েরকান্দি,চেঙ্গাকান্দি,ছহিস্যাসহ প্রায় ১০টি গ্রামের জনগণ এবং চেঙ্গাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি জরাজীর্ণ সাঁকো দিয়ে পারাপার হতো। এই রাস্তাটি নির্মাণ করা হলে কয়েক হাজার গ্রামবাসীর জনদূর্ভোগ লাঘব হবে বলে জানান এলাকাবাসী। 


এসময় উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ডাক্তার আতিকউল্লাহ, আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ,পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সেলিম রেজা,সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ প্রমুখ। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭