জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো বন্দর ব্লাড ডোনার্স গ্রুপের এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো বন্দর ব্লাড ডোনার্স গ্রুপের এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী


জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হলো বন্দর ব্লাড ডোনার্স গ্রুপের এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী


সুমন হাসান :- নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের ৩০নং বুনিয়াদি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বন্দর ব্লাড গ্রুপের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী।



দীর্ঘদিন ধরে একদল স্বেচ্ছাসেবী রক্তিম ভালোবাসা দানকারী যুবকদের প্রাণের সংগঠন  বন্দর ব্লাড ডোনার্স গ্রুপের এক বছর পূর্তি উপলক্ষে সকল স্বেচ্ছাসেবী ও বন্দর ব্লাড ডোনার্স গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি অপু হাসানের সার্বিক তত্ত্বাবধানে ও অত্র সংগঠনের উপদেষ্টা ও আওয়ামী লীগ নেতা রোমান হোসাইনের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।



 নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক এডভোকেট মামুন সিরাজুল মজিদ। তিনি কেক কেটে ব্লাড গ্রুপটির শুভ কামনা জানান। এবং গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।



বন্দর ব্লাড ডোনার্স গ্রুপের প্রতিষ্ঠাতা সভাপতি অপু হাসান জানান আমাদের সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন আমরা একদল  রক্তিম ভালোবাসা দানকারী স্বেচ্ছাসেবী দল মানুষের সেবা প্রদানের দিনরাত কাজ করে আসছি। আমরা চাই আপনারাও আমাদের এই  কাজে এগিয়ে আসুন। ও অন্যকে রক্তদানে উৎসাহিত করুন। এবং মানুষকে বাঁচাতে রক্ত দান করুন যেনো কেউ রক্তের জন্য প্রাণ "না হারায়।  


তাই আমাদের সকলের একটি শ্লোগান হোক তুচ্ছ নয় রক্তদান, বাঁচাতে পারে একটি প্রাণ।


অনুষ্ঠানে আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামগড় ইউপি’র ৭নং ওয়ার্ড মেম্বার হাফেজ আইয়ুব, সাবেক মেম্বার শাহ আলম, সমাজসেবক আব্দুস সোবহান, প্রতিষ্ঠাতা সদস্য : আল-মামুন প্রিয়ন, ডাঃ সজিব, মাসুম, হাসান, সুমির চন্দ্র দাস, আল-আমিন, খায়ের,আরমান,সমিত,শাওন,নাজমুল,মেহেদী মিরাজ, আবু তাহের,মারুফা,আবরার আমজাদ প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭