রূপগঞ্জের কায়েতপাড়ায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

রূপগঞ্জের কায়েতপাড়ায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ


রূপগঞ্জের কায়েতপাড়ায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ 


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নে ১৩ সেপ্টেম্বর সোমবার নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করা হয়েছে। আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ জাহেদ আলী।

সভাই বক্তব্য রাখেন শেখ রাসেল নগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক, কায়েতপাড়া ইউনিয়ন সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপু, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক  নাজমুল হাসান জয়, আওয়ামিলীগ নেতা আবু বক্কর, মাসুম আহমেদ, ছাত্রলীগ নেতা তৌকির আহমেদ, রাসেল মিয়া প্রমুখ।


কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ জাহেদ আলী বলেন, আমি কায়েতপাড়া  ইউনিয়নের মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। কায়েতপাড়া ইউনিয়নকে একটি মড়েল ও উন্নত ইউনিয়ন  হিসেবে পরিণত করা আমার লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ বিশ্বাসী সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে। নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭