ইঞ্জিঃ মাসুমের উদ্যোগে সোনারগাঁওয়ে জাক জমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

ইঞ্জিঃ মাসুমের উদ্যোগে সোনারগাঁওয়ে জাক জমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


ইঞ্জিঃ মাসুমের উদ্যোগে সোনারগাঁওয়ে জাক জমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন



আজকের সংবাদ ডেক্সঃ -নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ও অঙ্গ সংগঠনের আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন জাক জমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন। 


মঙ্গলবার বিকেলে উপজেলার মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে আলোচনা সভা,দোয়া,আনন্দ র‍্যালি ও কেক কাটার মধ্যদিয়ে প্রধান মন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন করা হয়।


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান  এড.সামসুল ইসলাম ভূইয়া।


সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন,সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জে আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম,আহবায়ক কমিটির সদস্য ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম,উপজেলা যুবলীগের সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু,সাধারণ সম্পাদক আলী হায়দার,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মোঃ ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম আহবায়ক ডা. আতিকুল্লাহ। 


এছারাও আরও উপস্থিতি ছিলেন,আহবায়ক কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মানিক,সাধারণ সম্পাদক রবিন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী যুব পরিষদের সভাপতি এডভোকেট ফজলে ফজলে রাব্বী, আহবায়ক কমিটির সদস্য ও মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু,কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ,পিরোজপুরের আওয়ামীলীগ নেতা আমীর হোসেন আমু, শামসুজ্জামান ছামছু,শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা এডভোকেট নূরজাহান, আবুবক্কর সিদ্দিক,মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মো.সোহাগ রনি, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা,পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সাত্তারসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭