নৌকার প্রার্থী সামসুল ইসলামকে সোনারগাঁও উপজেলা ও পৌর জাতীয়পার্টির সমর্থন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

নৌকার প্রার্থী সামসুল ইসলামকে সোনারগাঁও উপজেলা ও পৌর জাতীয়পার্টির সমর্থন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ


নৌকার প্রার্থী সামসুল ইসলামকে সোনারগাঁও উপজেলা ও পৌর জাতীয়পার্টির সমর্থন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ



আজকের সংবাদ ডেক্সঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের উপ-নির্বাচনে অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়াকে নৌকা প্রতীকে মনোনিত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে নৌকার প্রার্থীকে সমর্থন দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সোনারগাঁও উপজেলা ও পৌরসভা জাতীয়পার্টি।


জানাগেছে, ১১ সেপ্টেম্বর শনিবার বিকেলে এমপি লিয়াকত হোসেন খোকার বাসভবনে সোনারগাঁও উপজেলা ও পৌর জাতীয়পার্টির শীর্ষ নেতাদের নিয়ে এক জরুরী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়ার মত একজন প্রবীণ ও স্বচ্ছ রাজনীতিককে নৌকা প্রতীকে মনোনিত করায় সভা থেকে প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করা হয়।


সভার সর্বসম্মতিক্রমে এই নির্বাচনে জাতীয়পার্টির প্রার্থী না দেয়ার সিদ্ধান্ত হয় এবং এই সিদ্ধান্তকে কেন্দ্রীয় জাতীয়পার্টিকে অবহিত করারও সিদ্ধান্ত নেয়া হয়। একই সঙ্গে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়ার প্র্রতি সমর্থন ঘোষণা করা হয়।


সভায় বক্তারা বলেন, জাতীয়পার্টি সব সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ভাল ভাল কাজগুলোকে সমর্থন করে আসছে। জাতীয়পার্টি চায় ভাল যোগ্য সৎ জনদরদি ব্যক্তিই হোক জনপ্রতিনিধি যিনি জনগণের কল্যাণে কাজ করবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল যোগ্য সৎ ব্যক্তিকে সোনারগাঁও উপজেলা পষিদের উপ-নির্বাচনে নৌকা প্রতীক দিয়েছেন।


বক্তারা আরও বলেন, অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া একজন বীরমুক্তিযোদ্ধা। দলমত নির্বিশেষে গ্রহণযোগ্য এমন একজন প্রার্থীকে সোনারগাঁও উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতীকে মনোনিত করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।


অন্যান্য বক্তারা বলেন, সামসুল ইসলাম ভুঁইয়া মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সহচর ছিলেন। বঙ্গবন্ধুর আমল থেকে তিনি রাজনীতি করে আসছেন। বঙ্গবন্ধুর সহচর প্রয়াত ভাষা সৈনিক জননেতা সামসুজ্জোহা সাহেবের সঙ্গে তিনি রাজনীতি করেছেন। তিনি দীর্ঘ ৫০ বছরের বেশি সময় ধরে রাজনীতি করে আসছেন। আমরা জাতীয়পার্টি এই নির্বাচনে কোন প্রার্থী না দিয়ে নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়াকে সমর্থন করতে চাই।


সভায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব আবু হানিফ ভুঁইয়া, মহানগর জাতীয়পার্টির সদস্য সচিব কাউন্সিলর আফজাল হোসেন, সোনারগাঁও উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুঁইয়া, পৌরসভা জাতীয়পার্টির সভাপতি এমএ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সহ-সভাপতি মোক্তার হোসেন, জাতীয়পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক মাসুম, মাহমুদ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,  জেলা জাতীয়পার্টির সদস্য মোক্তার হোসেন, সারোয়ার হোসেন, মল্লিক হোসেন হিরু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির কল্যাণ বিষয়ক সম্পাদক আনিসুর রহমান বাবু, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক ফয়সাল আহাম্মেদ, সনমান্দি ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি আবুল হোসেন, জামপুর ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি আশরাফুল মাকসুদ ভুঁইয়া, সোনারগাঁও পৌর জাতীয়পার্টির সদস্য কাউসার, জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক রাসেল ভুঁইয়া, কাজী নাজমুল ইসলাম লিটু, পিরোজপুর ইউনিয়ন জাতীয়পার্টির সহ-সভাপতি আবু সাঈদ সাব মিয়া, মুজিবুর রহমান, সোনারগাঁও পৌর স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ওমর ফারুক টিটু, সহ-সভাপতি আলমগীর হোসেন অপু, সোনারগাঁও উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক মাস্টার, পিরোজপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আলমগীর কবির, সাধারণ সম্পাদক শহিদ সরকার সহ শীর্ষ পর্যায়ের নেতারা।


এখানে উল্লেখ্যযে, ১১ সেপ্টেম্বর শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের উপ-নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়াকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয় আওয়ামীলীগ। দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র গ্রহণ করেছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭