সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনির গণসংযোগ ও উঠান বৈঠক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনির গণসংযোগ ও উঠান বৈঠক



আজকের সংবাদ ডেস্কঃ- সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শাহ মোঃ সোহাগ রনি নৌকা প্রতিকের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন। 

বৃহস্পতিবার বিকেলে মোগরাপাড়া ইউনিয়নের কালিগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উঠান বৈঠক শেষে কালিগঞ্জ, ইলারদী, মাঝেরচর, নোয়াগাঁওসহ কয়েকটি এলাকায় এই গণসংযোগ করেন।



গণসংযোগকালে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। মোগরাপাড়া ইউনিয়নবাসীদের দোয়া, সমর্থন এবং নৌকা প্রতীকে মনোনীত হলে মোগরাপাড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে গড়ে তুলবো। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দেন আমি আপনাদের নিয়ে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমার প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দিবো। আমি নির্বাচিত হলে মোগরাপাড়া ইউনিয়ন থেকে মাদক নির্মূল করব। এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শাহ আলম, এডভোকেট শাহাদাত, মোঃ মানিক, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহম্মেদ, মোজাম্মেল আহম্মেদ, রিয়াদ হোসেন, মিঠুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭