সোনারগাঁওয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাল্টাপাল্টি হামলা, বাড়িঘর ভাংচুর ও লুটপাট, আহত-৭ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁওয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাল্টাপাল্টি হামলা, বাড়িঘর ভাংচুর ও লুটপাট, আহত-৭


সোনারগাঁওয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাল্টাপাল্টি হামলা, বাড়িঘর ভাংচুর ও লুটপাট, আহত-৭

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: 


আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় আওয়ামীলীগ ও জাতীয় পার্টির দুই গ্রুপের সংঘর্ষে নারী ও শিশুসহ ৭জন আহত হয়েছে। এ সময় বাড়িঘর ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে। 

গত সোমবার দুপুরে ও রাত সাড়ে ৯টার দিকে দুই দফা এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ব্যাপারে সোনারগাঁও থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে।


সরেজমিনে গিয়ে জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর গ্রামের আওয়ামীলীগের সমর্থক সাবেক মেম্বার আব্দুল হালিম ও মো. ছারোয়ার হোসেনের সঙ্গে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় ৭ বছর যাবত বিরোধ চলে আসছে। গত সোমবার বেলা সাড়ে ৩টার দিকে আব্দুল হালিম মেম্বার তার দলবল নিয়ে সোনারগাঁও উপজেলা পরিষদে যাওয়ার সময় মো. ছারোয়ার ও তার ভাগিনা শামীম রেজার সাথে থানা রুটের উপজেলা খাদ্য গুদামের সামনে আব্দুল হালিম মেম্বার, জসিমউদ্দিন ও নজরুলে সাথে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে । এরই জের ধরে রাত সাড়ে ৯টার দিকে আব্দুল হালিম মেম্বারের নেতৃত্বে ৫০-৬০ জনে মিলে ধারালো রামদা, টেঁটা, জুঁইত্তা,চাপাতি, লোহাররড ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রাতের আধাঁরে মো. ছারোয়ার এবং মো. মোক্তার হোসেনের বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় বাড়িতে থাকা ৬টি সিসি ক্যামেরা, ২টি মোটরসাইকেল, বাড়ির বাউন্ডারীর মেইন গেট, ঘরের দরজা, জানালা ও আলমারী আসবাবপত্র ব্যাপকভাবে ভাংচুর করে নগদ ৮লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালকার লুটপাট করে নিয়ে যায়। এ সময় আব্দুল হালিম মেম্বারের লোকজনের হামলায় মো. ছারোয়ারের স্ত্রী সালমা আক্তার, মেয়ে সাদিয়া, মারিয়া ও মোক্তারের মেয়ে রিজিতাসহ উভয় গ্রুপের ৭জন আহত হয়। 


খবর পেয়ে ঘটনাস্থলে সোনারগাঁও থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 


এদিকে গত সোমাবার দুপুরে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা আহত হালিম মেম্বারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে গিয়ে বলেন, এই হামলার ঘটনায় যেই জড়িত থাকুক না কেন, তাদের ছাড় দেয়া হবে না। 

এ ব্যাপারে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, একটি মামলা নেয়া হয়েছে, অপর অভিযোগটি তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭