জামতলায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

জামতলায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ২


জামতলায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ২


মোঃ মোয়াশেল ভূঁইয়া


নারায়ণগঞ্জ: নগরীর জামতলায় ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি ও অত্যাধুনিক সুইচ গিয়ার উদ্ধার করে পুলিশ।


বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) মধ্যরাতে জামতলার রূপায়ন টাওয়ারের সামনের রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার দেওভোগ পাক্কা রোডের মো. সেলিমের ছেলে শুভ হাওলাদার (২০) ও একই থানার পশ্চিম দেওভোগের মৃত স্বপন মিয়ার ছেলে মো. বাধন (২২)।


থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে জামতলার রূপায়ন টাওয়ারের সামনে ধারালো অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে শুভ হাওলাদার, বাধন ও দেওভোগ বোপারীপাড়ার শিকদার বাড়ীর আমিনুল ইসলামের পুত্র তানভীর (২৩) সহ অজ্ঞাত নামা আরো ৪/৫ জন ডাকাতি করার জন্য অবস্থান করছিলো। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের সদস্যরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ধাওয়া করে শুভ ও বাধনকে গ্রেফতার করে।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ফরহাদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে যে তারা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ হয়ে ডাকাতি করে আসছিলো। বৃহস্পতিবার রাতেও তারা ডাকাতি করার জন্য পরিকল্পনা করছিলো। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭