র‌্যাব-১১র পৃথক অভিযানে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

র‌্যাব-১১র পৃথক অভিযানে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার


র‌্যাব-১১র পৃথক অভিযানে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার


আজকের সংবাদ ডেস্কঃ মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব-১১ এর পৃথক অভিযানে নারায়ণগঞ্জে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।


গতকাল সোমবার(২৩আগস্ট) বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১র একটি আভিযানিক দল জেলার বন্দর থানার ফরাজীকান্দা ও বেপারীপাড়া এলাকায় মাদক বিরোধী দুটি পৃথক অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইনসহ মোঃ মামুন (৫২) ও মোঃ দিলীপ মিয়া (৫২) এবং ২কেজি গাঁজাসহ ইমাম মেহেদী হাসান ওরফে রিয়াদ (২৪)দেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত মাদক কারবারি মোঃ মামুন ও মোঃ দিলীপ মিয়া নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার ফরাজীকান্দা এলাকার মৃত সিরাজুল ইসলাম ও মৃত মুসলিম উদ্দিনের ছেলে। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে নারায়ণগঞ্জের বন্দরসহ এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। 


অপর দিকে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ইমাম মেহেদী হাসান ওরফে রিয়াদ একই জেলা ও থানার সোনাকান্দা এলাকার মোঃ আলমের ছেলে। 


র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়,আসামীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ জেলা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানা যায়। 


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭