রূপগঞ্জে পেটের ভিতরে ইয়াবা পাচার, গ্রেফতার ৬ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৪ আগস্ট, ২০২১

রূপগঞ্জে পেটের ভিতরে ইয়াবা পাচার, গ্রেফতার ৬


রূপগঞ্জে পেটের ভিতরে ইয়াবা পাচার, গ্রেফতার ৬


মোঃ মোয়াশেল ভূঁইয়া

নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পেটের ভেতরে করে ইয়াবা পাচারকালে ১৬ হাজার ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। সোমবার (২ আগষ্ট) রাতে কাঞ্চন পৌরসভা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (৪ আগস্ট) বিকেলে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) মুশফিকুর রহমান তুষার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- গোপালগঞ্জের ইমন হোসেন (২২), লালমনিহাটের আজিজুল ইসলাম (২২), শেরপুরের শাহিন মন্ডল (৩০) ও মামুনুর রশিদ (২৫), জামালপুরের হাসিবুর রহমান ইয়াছিল (১৮), চট্রগ্রামের ইমরান (৩১)।

র‌্যাব জানায়, একটি সংঘবদ্ধ চক্র কক্সবাজার থেকে বিশেষ কৌশলে ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান প্রাইভেটকারে করে রাজধানীর দিকে আসছে এমন সূত্রের প্রেক্ষিতে র‌্যাব-১ এর একটি দল কাঞ্চন পৌরসভা এলাকায় চেকপোষ্ট স্থাপন করে। এ সময় একটি প্রাইভেটকার দ্রুত গতিতে চেষ্টপোষ্ট অতিক্রমের চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়িটির গতিরোধ করেন। এ সময় প্রাইভেটকারের চালকসহ ৬ জনকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের পেট থেকে ১৬ হাজার ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ফিউচার টেক-২০ টেলিকমিউনিকেশন কোম্পানী নামী ভুয়া পরিচয়পত্র ব্যবহার করে ইয়াবা পাচার করে। এ সময় ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭