সোনারগাঁওয়ে হত্যাচেষ্টা মামলার আসামিরা জামিনে বের হয়ে বাদির বাড়িতে হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৩ আগস্ট, ২০২১

সোনারগাঁওয়ে হত্যাচেষ্টা মামলার আসামিরা জামিনে বের হয়ে বাদির বাড়িতে হামলা


সোনারগাঁওয়ে হত্যাচেষ্টা মামলার আসামিরা জামিনে বের হয়ে বাদির বাড়িতে হামলা


সোনারগাঁ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ভাগলপুর গ্রামে হত্যাচেষ্টা মামলার আসামিরা জামিনে বের হয়ে মামলা তুলে নিতে বাদির বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করেছে।


এ ব্যাপারে ভাগলপুর গ্রামের মো. মহিউদ্দিন (৬০) বাদি হয়ে সোনারগাঁও থানায় সোমবার একটি অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ সূত্রে জানা যায়, মাদকসেবনে বাধা দেওয়ায় বাড়িতে হামলা করে তার পরিবারের ৩ সদস্যকে হত্যাচেষ্টা করায় শুকুরদী গ্রামের চিহ্নিত সন্ত্রাসী মো. জাহিদ হোসেন (২০), লিটন মিয়া (৪৫), মো. তৌকির আহাম্মেদ ওরফে তকবির কসাইসহ (৩৯) অজ্ঞাতনামা ৫/৬ জন নের বিরুদ্ধে বাদি হয়ে গত ১ জুলাই সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন মো. মহিউদ্দিন।


মামলা থেকে সম্প্রতি উল্লেখিক বিবাদীরা আদালত থেকে জামিনে এসে বাদিকে থানা থেকে মামলা তুলে নিতে বিভিন্ন সময়ে ভয়ভীতি ও হত্যার হুমকি প্রদান করে আসছে। গত ২১ আগস্ট সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে মো. মহিউদ্দিনের বসত বাড়িতে এসে থানা থেকে মামলা তুলে নিতে ভয়ভীতি দেখায়। এ সময় মামলা তুলে নিবো না বলে প্রতিবাদ করলে, তারা ধারালো রামদা উচিয়ে ভয় দেখায় সন্ত্রাসী জাজিদ, লিটন ও তকবির। 


বিবাদিরা হুমকি দেয়, যদি ৭ দিনের মধ্যে তুলে না নেয়, তাহলে বাদি মহিউদ্দিন ও তার পরিবারের যাকেই রাস্তায় পাবে তাকেই নির্মম ভাবে কুপিয়ে হত্যা করবে। এ সময় তিনি ডাক চিৎকার শুরু করলে বিবাদিরা পালিয়ে যায়।


এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি মো, হাফিজুর রহমান জানান, থানার এসআই মেহেদী হাসান বিষয়টি তদন্ত করছেন। আসামিদের দ্রুত গ্রেফতার করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭