সোনারগাঁয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার ৯১তম জন্মবার্ষিকী পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৮ আগস্ট, ২০২১

সোনারগাঁয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার ৯১তম জন্মবার্ষিকী পালিত


সোনারগাঁয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার ৯১তম জন্মবার্ষিকী পালিত


আজকের সংবাদ ডেক্সঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার(৮ই আগষ্ট)উপজেলা পরিষদ হল রুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর বাবু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।


অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, মহিলা বিষয়ক কর্মকর্তা রাখেন নাজমা আক্তার। এর আগে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে মহিলা অধিদপ্তরের পক্ষ  থেকে করোনায় ক্ষতিগ্রস্ত নারীদের আর্থিক সাহায্য ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে দুঃস্থ নারীদের সেলাই মেশিন ও মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে নগদ অর্থ প্রদান করা হবে। 


এসময় আরও উপস্থিত ছিলেন,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান,যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবিব,প্রকল্প বাস্তবায়ন কর্মকতা আঃ জব্বার,কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,কেন্দ্রীয় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজকল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবুসহ উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭