বাংলাদেশ-অস্ট্রেলিয়ার খেলায় বাজি ধরে গ্রেফতার-৯ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৭ আগস্ট, ২০২১

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার খেলায় বাজি ধরে গ্রেফতার-৯


বাংলাদেশ-অস্ট্রেলিয়ার খেলায় বাজি ধরে গ্রেফতার ৯


মোঃ মোয়াশেল ভূঁইয়া

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে জুয়া খেলার অভিযোগে ৯ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার (৬ আগস্ট) রাত ৯টায় সানারপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার টি-২০ খেলাকে কেন্দ্র করে জুয়ার আসর চালাতো বলে জানিয়েছে র‌্যাব।


গ্রেফতার আসামিরা হলেন: সুমন মিয়া (২৮), শান্ত ওরফে ইসলাম এস্ট (২৬), রুকু মিয়া (আলম) (২৪), সেন্টু হোসেন আমির (৩২), মনির হোসেন (৩৮), মো. হাসান (৩২), শামীম ভুঁইয়া (২৯), সবুজ হাওলাদার (২৫), মো. শাহিন (২০)। র‌্যাব জানায়, তারা সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় মেঘলা টি-ষ্টোর নামক দোকানের ভিতর অর্থের বিনিময়ে টেলিভিশনে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার টি-২০ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রকাশ্যে জুয়া খেলতো। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার সরঞ্জামাদি ও জুয়া খেলার ১৬ হাজার ২শ’ টাকা উদ্ধারসহ তাদের গ্রেফতার করে।


র‌্যাব-১১ এর মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার মাহমুদুল হাসান জানান, নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতার আসামিদের বিষয়ে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭