সোনারগাঁয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির দায়ে জরিমানা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৩ আগস্ট, ২০২১

সোনারগাঁয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির দায়ে জরিমানা


সোনারগাঁয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির দায়ে জরিমানা


আজকের সংবাদ ডেস্কঃ অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল আইসক্রিম তৈরি ও বাজারজাত করার অপরাধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে একটি নকল আইসক্রিম ফ্যাক্টরি সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত।


সোমবার(২৩ আগস্ট)সকালে উপজেলার সনমান্দি ইউনিয়নের ফতেহপুর এলাকায় এ অভিযান চালানো হয়। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।


স্থানীয় এলাকাবাসী জানায়,অস্বাস্থ্যকর পরিবেশে বিএসটিআই এর অনুমোদন না নিয়ে বিভিন্ন প্রকার আইসক্রিম তৈরি করে বাজারজাত করে আসছিলো। তারই পরিপ্রেক্ষিতে আজ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় কয়েক হাজার প্যাকেট বিনষ্ট করা হয়,এছারাও তিনটি ফ্রিজ জব্দ ও কারখানা সিলগালা করা হয়েছে। এসময় আইসক্রিম ফ্যাক্টরির মালিক পলাতক থাকায় ১০হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।


এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম বলেন,এই ফ্যাক্টরিটি অস্বাস্থ্যকর পরিবেশে ক্ষতিকারক কেমিক্যাল ও নিম্নমানের সামগ্রী দিয়ে আইসক্রিম তৈরী করে আসছিলো। তাছারা বিভিন্ন নামি দামী কোম্পানির লোগো ব্যবহার করে বিভিন্ন স্থানে বিক্রিও করে আসছে। তারই পরিপ্রেক্ষিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।তিনি আরও বলেন, অভিযান চালিয়ে কয়েক হাজার প্যাকেট বিনষ্ট করা হয়েছে,সেই সাথে তিনটি ফ্রিজ জব্দ ও কারখানা সিলগালা করা হয়েছে।এসময় ফ্যাক্টরির মালিক পলাতক থাকায় ১০হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।


ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তার সাথে উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানা পুলিশ সদস্যরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭