জাতীয় শোক দিবসে চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনির উদ্যোগে খিচুড়ি বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৫ আগস্ট, ২০২১

জাতীয় শোক দিবসে চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনির উদ্যোগে খিচুড়ি বিতরণ


জাতীয় শোক দিবসে চেয়ারম্যান পদপ্রার্থী সোহাগ রনির উদ্যোগে খিচুড়ি বিতরণ  

সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় হাজী শাহ মো. সোহাগ রনির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও মিলাদ শেষে মোগরাপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৩০ ডেক খিচুড়ি বিতরণ করা হয়। 


রোববার(১৫ আগস্ট) সকাল থেকে মোগরাপাড়া ইউনিয়নের কাচারি ভূমি অফিস মাঠ প্রাঙ্গণ হতে রান্না করা খাবার নিয়ে ত্রিশটি গ্রামের মানুষের মাঝে এ খাবার বিতরণ করা হয়। 


উল্লেখ্য জাতীয় শোক দিবস পালন উপলক্ষে গত শুক্রবার প্রস্তুতিমূলক সভায় হাজী শাহ মো. সোহাগ রনি তার নিজ অর্থায়নে ঐতিহ্যবাহী মোগরাপাড়া কাচারি ভূমি অফিস মাঠ সংস্কার করে ওই সভায় মোগরাপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত খাবার বিতরণের ঘোষণা দেন। তারই পরিপ্রেক্ষিতে আজ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসের দিনে ত্রিশটি গ্রামের মানুষের মাঝে এ খাবার বিতরণ করা হয়। 


খাবার বিতরণ কালে সোহাগ রনির বলেন,আমাদের ইউনিয়নের প্রতিটি ঘরে শোককে শক্তিতে রুপান্তর করতে আমার পক্ষ থেকে এই আয়োজন।প্রতিটি ওয়ার্ডেই অসহায় ও সর্বস্তরের জনগণের জন্য ৩০ ডেক খিচুড়ির বিতরণ করলাম মাত্র। এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা হাজী মো.শাহ আলম,সাবেক মেম্বার শাহ জামাল তোতা, বিশিষ্ট ব্যবসায়ী মো.জামাল হোসেন, বিশিষ্ট নাট্যকার ইদ্রিস আলী, রমজান আলী জুলুসহ আওয়ামী লীগ যুবলীগের নেতৃিবৃন্দরা। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭