বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৮ আগস্ট, ২০২১

বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ


বঙ্গমাতার জন্ম বার্ষিকী উপলক্ষে সোনারগাঁয়ে অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ



আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকী পালন করা হয়েছে। 

রোববার( ৮ই আগষ্ট)সকালে উপজেলার উদ্ববগঞ্জ এলাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজকল্যান উপ-কমিটির সদস্য দীপক কুমার বনিক দিপুর অর্থায়নে তিন শতাধিক গরীব অসহায়-দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন।

মুক্তিযুদ্ধ মঞ্চের সোনারগাঁ উপজেলা ও পৌরসভা শখার আয়োজনে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ছগীর আহাম্মেদ, জেলা পরিষদের সদস্য নুরে আলম খাঁন, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মাহবুব আলম মিলন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারন সম্পাদক রাসেল মাহামুদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ সোহান, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সজিব ভুইয়া, সাধারন সম্পাদক আরিয়ান আহাম্মেদ, সোনারগাঁ পৌরসভার সভাপতি সুমিত রায়, কাচঁপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন প্রমূখ।

দীপক কুমার বনিক দিপুর বলেন, বাঙ্গালী জাতির সুদীর্ঘ স্বাধিকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন বঙ্গমাতা। স্বামীর আদর্শকে ছায়ার মতো অনুসরন করেছেন তিনি। এই আদর্শ বাস্তবায়নের জন্য রেখেছেন অসামান্য অবদান। এ জন্য অনেক কষ্ট-দুর্ভোগ পোহাতে হয়েছে তাকেঁ। একাত্তরের মুক্তিযুদ্ধ চলাকালে বঙ্গবন্ধুর অনুপস্থিতি বাঙ্গালির মুক্তি সংগ্রামকে এগিয়ে নিতে গৃহবন্দি অবস্থায় ও অসাধারণ ভূমিকা রেখেছেন বঙ্গমাতা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭