চালক ও হেলপার পেশার ছদ্মবেশে মাদক পাচার, র‌্যাব-১১ এর অভিযানে গাঁজাসহ গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৭ আগস্ট, ২০২১

চালক ও হেলপার পেশার ছদ্মবেশে মাদক পাচার, র‌্যাব-১১ এর অভিযানে গাঁজাসহ গ্রেফতার


চালক ও হেলপার পেশার ছদ্মবেশে মাদক পাচার, র‌্যাব-১১ এর অভিযানে গাঁজাসহ গ্রেফতার 



আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে র‌্যাব-১১ এর অভিযানে সয়াবিন তেলভর্তি মিনি ট্রাক থেকে ২৮ কেজি গাঁজাসহ চালক ও হেলপারবেশী ২ মাদক পাচারকারী গ্রেফতার।

শনিবার(৭ই আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় থেকে তাদের গ্রেফতার করা হয় 

গ্রেফতারকৃত মাদক পাচারকারীরা হলোঃ- মোঃ লিটন (২৭) ও মোঃ লেবু (৩২)। এসময় তাদের ব্যবহৃত একটি মিনি ট্রাক তল্লাশী করে ২৮ কেজি গাঁজা এবং মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ১১,৮৯০/- টাকাসহ একটি মিনি ট্রাকটি জব্দ করা হয়।

উক্ত অভিযানে কুমিল্লা হতে গাইবান্ধাগামী সয়াবিন তেলভর্তি একটি মিনি ট্রাক তল্লাশী করে ২৮ কেজি গাঁজা এবং মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ১১,৮৯০/- টাকা উদ্ধারসহ ০২ জন মাদক পাচারকারীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মিনি ট্রাকটি জব্দ করা হয়।

র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মিনি ট্রাকের চালক মোঃ লিটন বগুড়া জেলার শাহাজাহানপুর থানার সুজাবাদ দহপাড়া এলাকার মোঃ আঃ খালেকের ছেলে এবং হেলপার মোঃ লেবু কুড়িগ্রাম জেলার সদর থানার পাঁচগাছি বাজার এলাকার মোঃ শফি উদ্দিনের ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে পণ্যবাহী মিনি ট্রাকের চালক ও হেলপার পেশার ছদ্মবেশ অভিনব পদ্ধতিতে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে আসামীরা এরূপ অপতৎপরতা চালিয়ে আসছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। 

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭