বঙ্গবন্ধু বেঁচে আছে বাঙ্গালী'র অন্তরে --এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৮ আগস্ট, ২০২১

বঙ্গবন্ধু বেঁচে আছে বাঙ্গালী'র অন্তরে --এমপি খোকা


বঙ্গবন্ধু বেঁচে আছে বাঙ্গালী'র অন্তরে --এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ-বাংলার মাটি ও মানুষের ভালোবাসায় বঙ্গবন্ধু সর্বদা লড়ে গেছেন শত্রুদের সাথে। বাঙ্গালীর জন্য পৃথিবীর ইতিহাসে কোন রাজনৈতিক ব্যাক্তি এতো আত্মত্যাগ করেনি।

জিয়াউর রহমানের দোসর খন্দকার মোশতাকের মত মিরজাফরেরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি তারা বাংলার স্বাধীনতাকে হত্যা করতে চেয়েছিলো। তারা ভেবেছিলো বাংলাদেশে বঙ্গবন্ধু ও আ'লীগের কোন নাম চিহ্ন থাকবেনা।  কিন্তু তারা জানে না এক মুজিব লোকান্তরে লক্ষ মুজিব ঘরে ঘরে৷  বঙ্গবন্ধুকে তারা  হত্যা করতে পারেনি। কারন তিনি বেঁচে আছেন ১৮কোটি বাংগালীর অন্তরে। 


শনিবার(২৮আগষ্ট)নারায়ণগঞ্জের নোয়াগাঁও  ইউনিয়নের ৪নং ওয়ার্ড জাতীয় পার্টির উদ্যোগে বঙ্গবন্ধু'র ৪৬তম শাহাদাৎ বার্ষিকী তথা জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  


এসময় তিনি আরো বলেন,বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।তারই হাত ধরে স্বল্প আয়ের দেশ থেকে আমরা মাধ্যম আয়ের দেশে পরিনিত হয়েছি। সেদিন ১৫ই আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে থাকলে তাকেও মেরে ফেলা হত। কিন্তু রাখে আল্লাহ মারে কে। কারন তার হাতেই বাংলাদেশ অগ্রযাত্রা সৃষ্টিকর্তা লিখে রেখেছেন। আবারো আমরা স্বপ্ন দেখছি। বঙ্গবন্ধু কন্যার হাত ধরে আমরা শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করছি। সকলেই বঙ্গবন্ধু ও তার পরিবারের শহিদদের জন্য দোয়া করবেন পাশাপাশি প্রধাণমন্ত্রী দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করবেন। 


মিলাদ মাহফিল ও আলোচনা সভা শেষে উপস্থিত মাদ্রাসার ছাত্র ও জনতার মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


৪,নং ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিতি ছিলেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,বৈদ্যোর বাজার ইউনিয়নের বাছেদ মেম্বার,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের মেম্বার সাকিব হাসান জয়, মোস্তফা মেম্বার,নেহাল উদ্দিন,সেলিম, শফিকুল মাস্টার, জাতীয় পার্টির ৬নং ওয়ার্ড সভাপতি বাবুল হোসেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭